• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় জাতীয় বীমা দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৩৫ পিএম
মঠবাড়িয়ায়
জাতীয় বীমা দিবস পালিত

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : আমার জীবন,আমার সম্পদ,বীমা করলে থাকবে নিরাপদ ”এ স্লোগানকে ধারন করে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জাতীয় বীমা দিবস-২০২৩ পালন করা হয়েছে। 

বুধবার (১ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে্ সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মি ভৌমিকের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্বর  থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ সভাকক্ষে গিয়ে শেষ হয়। 

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মি ভৌমিকের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রিপন মাতুব্বরের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ ফেরদৌস ইসলাম, থানা ইন্সপেক্টর (অপারেশন) মোঃআব্দুল হালিম,পপুলার লাইফ ইন্সুরেন্সের জিএম শহিদুল ইসলাম,উপজেলা প্রেসক্লাব সভাপতি মজিবর রহমান, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান নোমান,ডেলটা লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা সুলতান শরীফ,পপুলার লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা কামাল হোসেন প্রমুখ।

এ সময় সরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী ও বিভিন্ন ইন্সুরেন্স কোম্পানির কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image