• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হলিউড সুপারস্টার ভিন ডিজেলের বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৬ পিএম
ভিন ডিজেল
হলিউড অভিনেতা ভিন ডিজেল

নিউজ ডেস্ক:  হলিউড সুপারস্টার ভিন ডিজেলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন তার সাবেক সহকারী আস্তা জোনাসন। 2010 সালের সেপ্টেম্বরে 'ফাস্ট ফাইভ'-এর শুটিংয়ের সময় ভিন ডিজেল আটলান্টায় গিয়েছিলেন। তখন যৌন হয়রানির এই ঘটনা ঘটে।

 Asta Jonasson অভিযোগ করেছেন, ভিন ডিজেল তাকে 2010 সালে একটি হোটেলে ধর্ষণ করেছিলেন এবং কয়েক ঘণ্টার মধ্যে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছিল।

মামলায় বলা হয়েছে, জোনাসন বেশ কয়েক বছর নীরব ছিলেন কারণ তিনি আশঙ্কা করেছিলেন  তাকে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে চলে যেতে বাধ্য করা হবে।

আস্তা জোনাসন অভিযোগ করেন  তাকে 'ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস' তারকার কোম্পানি নিয়োগ দিয়েছে। 2010 সালের সেপ্টেম্বরে 'ফাস্ট ফাইভ'-এর শুটিংয়ের সময় তিনি আটলান্টায় গিয়েছিলেন। ভিন ডিজেল তাকে জোর করে হোটেলের স্যুটে ধরে ফেলে। জোনাসন নিজেকে মুক্ত করার জন্য চেষ্টা করেছিলেন। তার অনুরোধের পরও ভিন ডিজেল শোনেননি। মামলায় বলা হয়েছে, জোনাসন বাথরুমে দৌড়ে গিয়েছিলেন, ডিজেল তাকে অনুসরণ করেছিলেন এবং তার শ্লীলতাহানি করেছিলেন।

মামলায় তাদের কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। 

এই পুরো বিষয়ে ডিজেলের প্রতিনিধিদের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ক্যালিফোর্নিয়ার আদালতে এই মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image