• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢামেকে সাংবাদিকদের সঙ্গে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের কথা বলা নিষেধ!


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:১৫ পিএম
ঢামেকে, সাংবাদিকদের সঙ্গে, কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের, কথা বলা নিষেধ!

মেডিকেল প্রতিবেদক : বিনা অনুমতিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলতে পারবে না বলে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ।

গত মঙ্গলবার (০৪ জুন) ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামানের স্বাক্ষরিত (স্মারক নং-ঢামেকহা/প্রশা/ ৭১৩০/১১৪) এক চিটিতে এই আদেশ দেওয়া হয়।

আদেশে বলা হয়েছে, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আগত বিভিন্ন ইলেক্ট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধির সাথে অত্র হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগণ কর্তৃপক্ষের অনুমতি ব্যতিত সাক্ষাতকার বা বক্তব্য প্রদান থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো। এই কপিগুলো হাসপাতাল সহ ১৩ টি বিভাগে পাঠানো হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, এর আগেও হাসপাতালে বেশ কয়েকজন পরিচালক এসেছেন তারা এ ধরনের কোন চিঠি ইস্যু হয়নি। গণমাধ্যমের সাথে সবাই কথা বলে তবে কেন তিনি এ ধরনের চিঠি ইস্যু করলেন সে বিষয়টি আমরা বলতে পারছি না এটার জবাব তিনিই ভালো দিতে পারবেন।

উল্লেখ্য, যেদিন তিনি চিঠি ইস্যু করেন সেই দিনে ঢাকা মেডিকেল থেকে সদ্য ভুমিষ্ট হওয়া নবজাতক চুরির অভিযোগ পাওয়া যায়। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা ও একটি মামলা দায়ের করেন শাহবাগ থানায়। তবে ওইদিন বাচ্চা চুরির বিষয় নিয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে কোন কথা বলেননি ঢামেক হাসপাতালের পরিচালক।

কপিগুলো যেখানে প্রেরণ করা হয়েছে : মহাপরিচালক, স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী, ঢাকা। দৃষ্টি আকর্ষণ: সহকারী পরিচালক (সমন্বয়); অধ্যক্ষ, ঢাকা মেডিকেল কলেজ, ঢাকা, অধ্যাপক ও বিভাগীয় প্রধান/ইউনিট প্রধান, -বিভাগ; উপ-পরিচালক/উপপরিচালক (অর্থ ও স্টোর); সহকারী পরিচালক (প্রশাসন/অর্থ ও স্টোর; সিনিয়র স্টোর অফিসার/এসএলপিপি; আরএস/আরপি বিভাগ; রেজিস্ট্রার/সহকারী রেজিস্ট্রার বিভাগ; সেবা তত্ত্বাবধায়ক; প্রশাসনিক কর্মকর্তা; প্রধান সহকারী; পরিচালকের ব্যক্তিগত সহকারী; ওয়ার্ড মাস্টার।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image