• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গুণীজনকে  সঠিক মর্যাদা দিতে হবে : আইনমন্ত্রী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:০৮ পিএম
গুণীজনকে  সঠিক মর্যাদা দিতে হবে
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক

নিউজ ডেস্ক :  আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, গুণীজনকে আমরা যাতে সঠিক মর্যাদা দিতে পারি, সেই ব্যবস্থা আমরা চালু  করেছি। এটা ধরে রাখতে হবে এবং গুণীজনকে সঠিক মর্যাদা দিতে হবে। 

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতি কতৃর্ক বরেণ্য আইনজীবী ব্যারিস্টার শফিক আহমেদকে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ব্যারিস্টার শফিক আহমেদকে আমি খুব কাছে থেকে দেখেছি। তিনি যখন আইন পেশা শুরু করেন তখন আমার পিতা এডভোকেট সিরাজুল হক সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন। সেই সূত্রে বহুদিন যাবৎ ব্যারিস্টার শফিক আহমেদের সঙ্গে আমার পরিচয়। আমার পরিবারের সঙ্গেও তাঁর ভালো পরিচয় ছিল। আইন বিষয়ে পড়াশোনার সময় তাঁর অভিভাবকত্বও আমি পেয়েছি। 

বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে  এটোর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি মো. মমতাজ উদ্দিন ফকির ও সম্পাদক আব্দুন নূর দুলাল, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নবনির্বাচিত সম্পাদক শাহ মঞ্জুরুল হক, বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হাসান তারিক চৌধুরী বক্তৃতা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image