• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ কামালের ৭৪তম জন্মদিন উপলক্ষে গুণীজন সম্মাননা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫০ পিএম
শেখ কামালের জন্মদিন উপলক্ষে গুণীজন সম্মাননা
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও গুণীজন সম্মামনা প্রদান করা হয়। 

শনিবার (০৫ আগস্ট) সকালে রাজধানীর কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মাল্টিপারপাস হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় মনোনীতদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

সাংস্কৃতি, ক্রীড়াঅঙ্গন ও সামাজিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় 'শেখ কামাল স্মৃতি সম্মাননা-২০২৩' এর জন্য মনোনীত হন- ক্রীড়াঅঙ্গনে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু একাডেমির সভাপতি শেখ ইকবাল খোকন ও বিশিষ্ট ক্রীড়াবিদ রকিবুল হাসান, অভিনয়ে বিশেষ অবদানের জন্য অভিনেত্রী তানিয়া হামিদ ও অভিনেতা আহসান হাবীব নাসিম, বাউল সংগীতে বিশেষ অবদানের জন্য আলম দেওয়ানের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। এ সময় প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহা পরিচালক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ম হামিদ।

অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট নাট্যজন ফালগুনী হামিদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক আমিনুল ইসলাম আমিন,ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, জাতীয় কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সমভাপতিমন্ডলীর সদস্য আব্দুল মতিন ভূঁইয়া, আসরারুল হাসান আসু, বাউল মুজিব মহাসিন পিয়াস, চিত্রনায়ক ওমর সানি, মেহেদী হাসান, সিদ্দিকী মনির, মাহবুবা শাহরিন, সংগঠনের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, মো: আকবর বাবলা, যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাত আরা চৌধুরী শান্তি, আমিনুল হক বাবু, চিত্রনায়িকা মাহিয়া মাহি, মো: শের-ই-জাহান দুদু, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন রুবেল, মো: রেজাউল করিম, তানিম সরকার অর্থ সম্পাদক- মো: শরিফ হোসেন, দপ্তর সম্পাদক টি এম আলী ফরহাদ শিমুল, প্রচার ও প্রকাশনা মো:মুরাদ হোসেন লোকমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমাদুল হক খান, ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি এমামুল হক পান্না, সাধারণ সম্পাদক সাকিল আহমেদ শামিম, সদস্য সচিব ওয়ালি রহমান ফরহাদ, নারায়নগঞ্জ জেলা সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিশুয়েল, গাজীপুর জেলা সভাপতি জুনায়েদ খান বাবু, সাধারণ সম্পাদক রাসেল মিয়া, অগ্রনী ব্যাংক ইউনিট সভাপতি তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাজী রোমেল প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image