• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রামে দুর্ঘটনার ১৬ দিন পর বিএনপি নেতার হাসপাতালে মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৭ পিএম
অষ্টগ্রামে দুর্ঘটনার ১৬ দিন পর বিএনপি নেতার হাসপাতালে
মৃত্যু

বিজয় কর রতন মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার সাবেক ছাত্রনেতা ও সিএনজি চালক আক্তার হোসেন (৪২) সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ১৬ দিন পর ঢাকা পঙ্গু হাসপাতালে মারা গেছেন। 

৯ সেপ্টেম্বর শনিবার রাত পনে ৯টায় ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। ১০ সেপ্টেম্বর রোববার তার গ্রামের বাড়ি সাভিয়ানগরে নামাজে জানাযা শেষে দাফন করা হবে। আক্তার হোসেন অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও পেশায় সিএনজি চালক। 

২ ছেলে ও এক কন্যা সন্তানের জনক আক্তার হোসেন ইউনিয়নের সাভিয়ানগর গ্রামের মৃত উমেদ আলী ছেলে। গত ২৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ পৌর শহরের জেলখানা মোড়ে ট্রাকের ধাক্কায় সিএনজি উল্টে গিয়ে আহত হন আক্তার। পরে কিশোরগঞ্জ প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে গেলে প্রাণ বাঁচাতে আক্তারের দুটি পা হাঁটু পর্যন্ত কেটে ফেলা হয়। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। 

আক্তার হোসেনের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. ফজলুর রহমান, অষ্টগ্রাম উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক সৈয়দ ফাইয়াজ হাসান বাবু, যুবদলের কেন্দ্রীয় মানবাধিকার বিষায়ক সহ-সম্পাদক এড. মাহবুব আলম আক্তার প্রমুখ। উল্লেখ্য, একই দুর্ঘটনায় দুই যাত্রী অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান ও অষ্টগ্রাম হাবেলির পীরজাদা সৈয়দ ফাইয়াজ হাসান বাবু ও উপজেলা শ্রমিক দলের আহবায়ক জুয়েল মিয়া আহত হন। দুজনই এখনও চিকিৎসাধীন রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image