• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে নাদিহা আলীর রুহের মাগফেরাত কামনা করে  বিশেষ দোয়ার আয়োজন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:২৩ পিএম
ময়মনসিংহে নাহিদা আলীর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া 
শোক

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : যুক্তরাষ্ট্রে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহা. নূর আলীর কন্যা নাদিহা আলীর মৃত্যুতে এবং তার 

 রুহের মাগফেরাত কামনা করে ময়মনসিংহের ভাটিকাশর আল সামী জামে মসজিদে শুক্রবার বাদ জুম্মা বিশেষ দোয়ার আয়োজন করা হয়। ছুরা ফাতিহা, ছুরা এখলাছ ও দুরুদ পাঠ শেষে দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব মুহাদ্দিস মুফতি মাওলানা মোহাম্মদ আবুল বাশার। 

দৈনিক আমাদের সময় এর ময়মনসিংহস্থ  নিজস্ব প্রতিবেদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম এই দোয়ার আয়োজন করেন।

শোক বার্তা :

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূর আলীর ২য় কন্যা নাদিহা আলীর মৃত্যুতে দৈনিক আমাদের সময় এর নিজস্ব প্রতিবেদক, জেলা ও উপজেলা প্রতিনিধিদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন। মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে জেলা প্রতিনিধি পরিবারের পক্ষ থেকে শোক বিবৃতি দেন দৈনিক আমাদের সময় ময়মনসিংহস্থ নিজস্ব প্রতিবেদক মোঃ নজরুল ইসলাম ও নড়াইল জেলা প্রতিনিধি এনামুল কবীর টুকু।  

 তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং নাদিহা আলীর পরিবার যেন এই শোক কাটিয়ে উঠতে পারেন সেই কামনা করেন।

উল্লেখ্য, গত বুধবার যুক্তরাষ্ট্রের শিকাগো বিমানবন্দরের কাছে এক সড়ক দুর্ঘটনায় ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলীর কন্যা নাদিহা আলীর মৃত্যু হয়। নাদিহা আলী মোহা. নূর আলী ও সেলিনা আলী দম্পতির দ্বিতীয় কন্যা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image