• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীবরদীতে বিনামূল্যে চোখের চিকিৎসা পেলেন ২০০ মানুষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
শ্রীবরদীতে ২০০ মানুষ
বিনামূল্যে চোখের চিকিৎসা

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শ্রীবরদী উপজেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মো. নুরুল ইসলাম হিরো’র উদ্যোগে বিনামূল্যে চোখের চিকিৎসা সেবা ও ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) দিনব্যাপী উপজেলার তাতিহাটি রিসোর্স সেন্টারে স্থানীয় প্রায় ২০০ মানুষের চোখ পরীক্ষা করা হয়।

চোখের চিকিৎসা ক্যাম্প চলাকালীন উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মো. নুরুল ইসলাম হিরো, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম তারা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সাজ,  শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা শিক্ষা অফিসার তৌফিকুর রহমান প্রমুখ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মো. নুরুল ইসলাম হিরো জানান, চক্ষু শিবিরে আগত মোট রোগীর সংখ্যা প্রায় ২০০ জন। তন্মধ্যে ৩৮ জন রোগীর ছানি অপারেশন আগামী রবিবার জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট এবং হাসপাতালে করা হবে। পরে তাদের দুইদিনের থাকা খাওয়া, চশমাসহ একমাসের ওষুধ প্রদান করা হবে। এছাড়া অন্যান্য চোখের রোগীদের বিনামূল্যে  ড্রপ ও চশমাসহ প্রয়োজনীয় ব্যবস্থাপত্র দেয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image