• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নারায়ণগঞ্জে দখলমুক্ত মীর জুমলা সড়ক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪৯ এএম
অবৈধ স্থাপনা উচ্ছেদে কাজ করছে প্রশাসন
নারায়ণগঞ্জে দখলমুক্ত

নিউজ ডেস্ক:  নারায়ণগঞ্জ শহরের আলোচিত মীর জুমলা সড়ক ৫০ বছর পর দুই পাশ থেকে অবৈধ কাঁচামাল ব্যবসায়ী ও হকারদের উচ্ছেদ করেছে প্রশাসন। এতে পথচারীদের চলাচলের উপযোগী করে দেওয়া হয়েছে সড়কটি।

মঙ্গলবার সকালে শহরের দিগুবাবুর বাজারের মীর জুমলা সড়কটি অবৈধ হকার ও বাজার উচ্ছেদ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান। উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার আমির খসরু, সদর থানার ওসি শাহাদাত হোসেনসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা। উচ্ছেদ অভিযান শেষে আমির খসরু বলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত গোলটেবিল আলোচনায় জনপ্রতিনিধিসহ সবারই ঐকমত্যে যানজট, অবৈধ স্ট্যান্ড, হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে কাজ করছে প্রশাসন। তারই পরিপ্রেক্ষিতে গত তিন দিন ধরে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থাপনা উচ্ছেদে কাজ করছে প্রশাসন।

তিনি বলেন, তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পুলিশ প্রশাসনের যৌথভাবে আজ মীর জুমলা সড়কটির দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ পৌরসভা থাকাকালে মেয়র সেলিনা হায়াত আইভী এ সড়কের অবৈধ দোকানপাট উচ্ছেদ করার চেষ্টা করেছিলেন। তারপরও বহাল ছিল অবৈধ দখলদাররা।

এরপর বহুল আলোচিত পুলিশ সুপার মুহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে উচ্ছেদ করা হয় মীর জুমলা সড়কের দোকানপাট। তিনি বদলি হয়ে যাওয়ার পরপরই দোকান মালিকরা আবারও রাস্তাটি দখল করে নেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image