• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

 নারায়ণগঞ্জ ও ভোলায় আরও ২ বাসে আগুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:৫০ এএম
 নারায়ণগঞ্জ ও ভোলায়
বাসে আগুন

নিউজ ডেস্ক : রাজধানী ঢাকায় আড়াই ঘণ্টার ব্যবধানে চারটি বাসে অগ্নিকাণ্ডের পরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও ভোলার চরফ্যাশন এলাকায় আরও দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড এলাকায় শনিবার দিবাগত রাত ১১টা ৪২ মিনিটে অনাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত ১১টা ৫২ মিনিটে আদমজী ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট গিয়ে আগুন নেভাতে কাজ শুরু করে।

ভোলার চরফ্যাশনে রাত ১১টা ৪২ মিনিটে একটি বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের তথ্য অনুসারে চরফ্যাশন ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

শনিবার রাত ১০টার দিকে গুলিস্তান পাতাল মার্কেটের সামনে মনজিল এক্সপ্রেস কোম্পানির একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় এলিফ্যান্ট রোডে একটি বাসে আগুন দেওয়া হয়। এর পাঁচ মিনিট পরই নিউ মার্কেট এলাকায় দ্বিতীয় বাসে আগুন দেওয়ার ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সায়েদাবাদে ৭টা ৫৫ মিনিটে বাসে আগুন দেওয়ার খবর পাওয়া যায়। পোস্তাগোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নেভাতে কাজ করে।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে হামলা ও সংঘর্ষের পর দলটি গত রোববার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়। এর এক দিন বিরতি দিয়ে ৩১ অক্টোবর থেকে টানা তিন দিন অবরোধ কর্মসূচি ঘোষণা করে।

এরপর দুই দিন বিরতি দিয়ে আবার অবরোধ ডেকেছে দলটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image