• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে ৫ বসতঘর পুড়ে ছাই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫৪ পিএম
টেকনাফে
৫ বসতঘর পুড়ে ছাই

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের হলবনিয়ায় আগুনে পুড়ে গেছে ৫টি বসতঘর। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ১৫ লাখ টাকার। তবে কেউ হতাহতের খবর পাওয়া যায়নি।

শনিবার (২৩ ডিসেম্বর)  বেলা ১১ টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, কোনো একটি ঘর থেকে বৈদ্যুতিক সংযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকারে স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসেন। কোনো কিছু বুঝে উঠার আগেই কামাল,জাগির,সাহাব মিয়া,হোছন আহমদ,খতিজা বেগমের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। ঘরগুলো থেকে দ্রুত লোকজন বেরিয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। 

স্থানীয় ইউপি মেম্বার হুমায়ুন কাদের বলেন, বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া ৫নং ওয়ার্ডে বিদ্যুৎ সংযোগ থেকে আগুন লেগে ৫ পরিবার সব হারিয়ে নিঃস্ব। এসময় আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ৫টি বাড়ি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্তরা বলেন, হঠাৎ  বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আমাদের শেষ করে দিয়েছে। এখন আমাদের খোলা আকাশের নিচে বসবাস ছাড়া কোন উপায় নেই বলে জানান তারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image