• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর জেলায় র‍্যাবের হাতে অস্ত্রধারী যুবক গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০১ পিএম
লক্ষ্মীপুর জেলায় র‍্যাবের হাতে
অস্ত্রধারী যুবক গ্রেপ্তার

এ কে এম মাহমুদ রিয়াজ, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জে এক রাউন্ড কার্তুজ ও একটি এলজিসহ রাকিব হোসেন সুমন নামে এক যুবককে গ্রেপ্তার করেন র‍্যাব-১১।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রাম থেকে সুমনকে গ্রেপ্তার করা হয়। একইদিন র‍্যাব-১১ তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

একইসঙ্গে পরবর্তী আইনানুগত ব্যবস্থা নেওয়ার জন্য সুমনকে থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে একই থানায় আরো একটি মামলা রয়েছে।

গ্রেপ্তার সুমন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের তুলাতলি এলাকার লোকমান হোসেনের পুত্র।

র‍্যাব-১১ জানায়, সুমন অস্ত্রধারী সন্ত্রাসী। দীর্ঘদিন ধরে সুমন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জসহ আশপাশের এলাকায় চুরি, ছিনতাই, মারামারি ও দাঙ্গা-হাঙ্গামাসহ নানাবিধ অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মামলাসহ অনেকগগুলো অভিযোগ রয়েছে।

গত শনিবার ভোরে অভিযান চালিয়ে এক রাউন্ড কার্তুজ ও একটি এলজিসহ তাকে গ্রেপ্তার করা হয়।

নোয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ বলেন, অস্ত্র আইনে সুমনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় এজাহার দায়ের করা হয়।

পরবর্তীতে  তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, র‍্যাব-১১ আসামিকে আমাদের কাছে হস্তান্তর করলে তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। বর্তমানে সে জেলা কারাগারে আছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image