• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশে ‘বিশ্ব উদ্যোক্তা সপ্তাহ ২০২৩’ আয়োজনে সমঝোতা স্মারক স্বাক্ষরিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫১ পিএম
ডেফোডিল
চুক্তি সাক্ষর অনুষ্ঠান

নিউজ ডেস্ক: গ্লোবাল এবং GEN বাংলাদেশ একটি যুগান্তকারী উন্নয়নে ঐতিহাসিক সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর করেছে। 
এই গুরুত্বপূর্ণ চুক্তিটি বাংলাদেশে বিশ্বের মযাদাপূর্ণ গ্লোবাল এন্টারপ্রেনারশিপ উইক ২০২৩ আয়োজনের মঞ্চ তৈরি করবে। এই রূপান্তরমূলক সমঝোতা স্মারকের স্বাক্ষরকারীদের মধ্যে রয়েছেন গ্লোবাল এন্টারপ্রেনারশিপ নেটওয়ার্ক  এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট জনাব জোনাথন অর্টম্যানস, জিইএন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মোঃ সবুর খান এবং জিইডব্লাউ বাংলাদেশের জাতীয় হোস্ট কে এম হাসান রিপন। গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেস () ২০২৩-এ তাদের সফরের সময় এই গুরুত্বপূর্ণ সমঝোতা স্মারক আনুষ্ঠানিকভাবে স্বাক্ষরিত হয়, যা বর্তমানে (১৯ থেকে ২২ সেপ্টেম্বর) অস্ট্রেলিয়ার মেলবোর্নের মর্যাদাপূর্ণ মেলবোর্ন কনভেনশন সেন্টারে চলছে।

উদ্যোক্তা উৎসাহীদের জন্য বিশ্বব্যাপী সম্পর্ক স্থাপনে প্রতিবছর নভেম্বর মাসে গ্লোবাল এন্টারপ্রেনারশিপ উইক (GEW) উদযাপিত হয়। এটি উদ্ভাবনকে উদ্দীপিত করতে, সৃজনশীলতা উদযাপন করতে এবং স্থানীয় এবং বৈশ্বিক ইভেন্টের বিভিন্ন ধরণের মাধ্যমে সহযোগিতাকে উৎসাহিত করতে বিশ্বব্যাপী উদ্যোক্তা সম্প্রদায়কে একত্রিত করে। 

বাংলাদেশী উদ্যোক্তা ইকোসিস্টেমের প্রতিশ্রুতির প্রমাণে,  বাংলাদেশের ২২ জন সম্মানিত সদস্য বিশেষ মর্যাদাপূর্ন গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেস  ২০২৩-এ সক্রিয়ভাবে অংশগ্রহণ করছেন। মেলবোর্ন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এই সমাবেশে বিশ্বের  ২০০ টি দেশের ৪০০০ জন প্রতিনিধি যোগ দিয়েছেন। দেশে এই আনন্দদায়ক প্রচেষ্টার আসন্ন আপডেটের জন্য সংযুক্ত থাকুন কারণ আমরা সম্মিলিতভাবে এখানে বাংলাদেশেই উদ্যোক্তা এবং অন্তর্ভুক্তির একটি সমৃদ্ধ সংস্কৃতি লালন করার চেষ্টা করছি!
 
মিডিয়া অনুসন্ধানের জন্য, অনুগ্রহ করে যোগাযোগ করুন: আমেনা হাসান আনা ডেপুটি ডিরেক্টর ও এসএ টু চেয়ারম্যান, ড্যাফোডিল গ্রুপ যোগাযোগ: sa.bd@daffodilvarsity.edu.bd বাংলাদেশে বিশে^র মযাদাপূর্ণ গ্লোবাল এন্টারপ্রেনারশিপ উইক (GEW) ২০২৩ আয়োজনের ঐতিহাসিক সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর অনুষ্ঠানে গ্লোবাল এন্টারপ্রেনারশিপ নেটওয়ার্ক (GEW) এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট জনাব জোনাথন অর্টম্যানস, জিইএন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মোঃ সবুর খান এবং গøাবাল এন্টারপ্রেনারশিপ উইক বাংলাদেশের জাতীয় হোস্ট কে এম হাসান রিপনসহ কর্মকর্তাবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image