• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাজীপুরে ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ আরেকজনের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩২ পিএম
ফিলিং স্টেশনে বিস্ফোরণে
জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ আরেকজনের মৃত্যু

নিউজ ডেস্ক : গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে ৫ জন দগ্ধের ঘটনায় আল আমিন হোসেন (২৫) নামে আরও একজন মারা গেছেন। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল পৌনে ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার সকালে আতিকুল ইসলাম মিঠু নামে একজন এবং সোমবার পারভেজ নামে একজন মারা যান। এ নিয়ে বিস্ফোরণে মোট তিনজন মারা গেলেন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন আল আমিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আল আমিনের শরীরে ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। শ্বাসনালীও পুড়ে গিয়েছিল। 

আল আমিনের চাচা মির্জা গালিব জানান, তাদের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া শ্রীরামকান্দি গ্রামে। বাবার নাম মোহাম্মদ আলী। সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী পারভিনকে নিয়ে গাজীপুর বোর্ডবাজার বটতলা এলাকায় থাকতেন আল আমিন। ওয়ার্কশপে কাজ করতেন তিনি।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে অবৈধভাবে গ্যাস নেয়ার সময় বিস্ফোরণ হয়। এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদের বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বাকি দগ্ধরা হলেন: আনোয়ারুল ইসলাম (২৭) ও সিরাজুল ইসলাম টুটুল (২৫)।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আল আমিন গাছা এলাকার ‘ফাহিম বয়লার’ নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিং-এর কাজ করেন। ডিজেলচালিত একটি কাভার্ডভ্যান নিয়ে তারা বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ ফিলিং স্টেশন যান। ভ্যানটিতে আনুমানিক দেড়শ’ খালি সিলিন্ডার ছিল। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেয়ার কথা ছিল। গ্যাস নেয়ার শুরুতেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image