• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১১ পিএম
গফরগাঁওয়ে স্কুল ছাত্র
ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে আহমুদুল হাসান অভি নামে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্র ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। উপজেলার মশাখালী ইউনিয়নের ফকিরবাড়ি এলাকায় গত সোমবার  ইফতারের পর ছুরিকাঘাত করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। 

অভিযুক্তরা হলো পাগলা থানা বিএনপির যুগ্ন আহবায়ক মশাখালী গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম চমকের ছেলে মাশরাফি ইসলাম, মুনতাসিন মুগ্ধ ও তাদের দুই বন্ধু অনন এবং রবিন। 

আহত অভি মশাখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও মশাখালী গ্রামের ফকির বাড়ির শারফুল ইসলামের ছেলে। অভি আহত অবস্থায় গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, সোমবার স্থানীয় শিলার বাজার থেকে ইফতার শেষ করে বাড়ির সামনে আসতেই অভির পথরোধ করে মাশরাফি, মুনতাসিন ও তাদের দুই বন্ধু অনন এবং রবিন মারধর করে। এরপর তারা অভির মাথার পেছনে ও বাম হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয়ে অভি মাটিতে লুটিয়ে পড়ে। 
পরে স্বজনরা আহত অবস্থায় অভিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত অভির বাবা শারফুল ইসলাম বলেন, 'এর আগেও এরা আমার বড় ছেলেকে মারধর করেছে। গতকাল শিলার বাজার থেকে ইফতার করে বাড়ি ফেরার সময় প্রথমে মারধর করে এবং ছুরি দিয়ে মাথায় ও হাতে আঘাত করে। এ সময় চিৎকার চেচামেচিতে লোকজন এগিয়ে এলে  আমার ছেলে বেঁচে যায়।'

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন,' এ ঘটনায় এলাকার কিশোর গ্যাং জড়িত রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা  নেওয়া হবে।'

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image