• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাজায় ইসরায়েলের ব্যাপক বোমা হামলা অব্যাহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১১ পিএম
ইসরায়েলি কমান্ডার ও সেনা মোতায়েন
ইসরায়েলের ব্যাপক বোমা হামলা

 

নিউজ ডেস্ক:  গাজায় দ্বিতীয় পর্যায়ে ইসরায়েলি স্থল আক্রমণ প্রবেশ করেছে বলে জানিয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাসের বিরুদ্ধে ইসরায়েলের যুদ্ধের এই পর্যায়টি দীর্ঘ ও কঠিন হবে বলে সতর্ক করেছেন তিনি। খবর বিবিসির।

গাজায় ইসরায়েলের ব্যাপক বোমা হামলা অব্যাহত আছে। শনিবার টেলিভিশনে দেওয়া এক ভাষণে নেতানিয়াহু নিশ্চিত করেন যে গাজা উপত্যকা জুড়ে ইসরায়েলি কমান্ডার ও সেনা মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে নেতানিয়াহু বলেন, ‘এটি হবে একটি দীর্ঘ ও কঠিন যুদ্ধ। এই যুদ্ধে আমরাই জিতব। অন্যদিকে ইসরায়েলের প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা লড়ব। আমরা আত্মসমর্পণ করব না। আমরা সরে আসব না।’

গাজার বাসিন্দাদের সতর্ক করে বিমান থেকে লিফলেট ফেলেছে ইসরায়েল। এতে বলা হয়েছে, এলাকাটি এখন একটি যুদ্ধক্ষেত্র। তাই গাজার বেসামরিক বাসিন্দাদের অবশ্যই দক্ষিণে চলে যেতে হবে।

গত ৭ অক্টোবর ইসরায়েলে অতর্কিত রকেট হামলা চালায় হামাস। হামাসের হামলার জবাবে সেদিন থেকেই গাজায় উপত্যকায় অব্যাহত বোমা হামলা চালাচ্ছে ইসরায়েল। শুক্রবার (২৭ অক্টোবর) রাতে ইন্টারনেটসহ সব ধরনের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন করে দিয়ে বিধ্বস্ত গাজায় স্থল, আকাশ ও সমুদ্র পথে সর্বাত্মক হামলা শুরু করে ইসরায়েলি বাহিনী।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image