• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আদনান-হিমুর নেতৃত্বে ইবির রক্তিমা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৮ পিএম
আদনান-হিমুর নেতৃত্বে ইবির রক্তিমা
আদনান-হিমু

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছায় রক্তদান সংস্থা "রক্তিমার" নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে লোক প্রশাসন বিভাগের স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মোঃ মোয়াজ্জেম হোসাইন আদনান সভাপতি ও উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শৈবাল নন্দী হিমুকে সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত করা হয়েছে।

রবিবার  (২২ মে) বিশ্ববিদ্যালয়ের রক্তিমা সংগঠনের উপদেষ্টা ও ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ মেহের আলি ও হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন এবং সংগঠনের সাবেক সভাপতি সাকিব ও সাধারন সম্পাদক আরাফাত স্বাক্ষরিত এক লিখিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।


০৯ সদস্য বিশিষ্ট আংশিক এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে উম্মে হাবিবা হ্যাপী ও কাজি মাহিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আরাফাত হোসেন, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান জীম, সহ-সাংগঠনিক সম্পাদক হিমাদ্রী কর্মকার, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম এবং সহ-প্রচার সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন রোহিনী বিশ্বাস।

বিজ্ঞপ্তিতে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করতে বলা হয়।

এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন আদনান বলেন, আমাকে এই মহান দায়িত্ব দেওয়ার জন্য সংগঠনের উপদেষ্টা সহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি । ইসলামী বিশ্ববিদ্যালয়ে রক্তিমার কার্যক্রম আরো গতিশীল করার চেষ্টা করবো।সকলের সহযোগিতার রক্তিমা বহু দূর এগিয়ে যাবে।

প্রসঙ্গত, "নিরাপদ হোক রক্ত দান, আমার রক্তে বাঁচুক প্রাণ" এ উপজীব্যকে ধারণ করে ২০১৭ সালে বিশ্ববিদ্যালয়ে একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে ‘রক্তিমা’ আত্মপ্রকাশ করে। রক্তদানের পাশাপাশি বিভিন্ন সময়ে নানা সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে ক্যাম্পাসে ইতোমধ্যে সংগঠনটি বেশ সুনাম কুৃঁড়িয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / যায়িদ বিন ফিরোজ/কেএন

আরো পড়ুন

banner image
banner image