• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হাতীবান্ধায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে তরুনীর অনশন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৬ এএম
হাতীবান্ধায় বিয়ের দাবীতে
প্রেমিকের বাড়ীতে তরুনীর অনশন 

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার ধুবনী হাজীর মোড় এলাকায় বিয়ের দাবীতে প্রেমীক দুলালের বাড়ীতে ৩দিন ধরে অনশনে করছেন এক তরুনী।

জানাগেছে, বুধবার বিকেলে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ধুবনী হাজীর মোড় এলাকার আজিজের পুত্র দুলাল হোসেনের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেন একই এলাকার পোশাক শ্রমিক ওই মেয়েটি। মেয়েটির দাবী, পাঁচ বছর ধরে তার সাথে দুলালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর মধ্যে দুলাল তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধীকবার ধর্ষণ করে।

কিন্তু কয়েকদিন ধরে দুলাল তাকে বিয়ে করবে না বলে জানায়। তাই বিয়ের দাবী নিয়ে প্রেমিক দুলালের বাড়িতে ৩দিন থেকে অনশন করেছেন মেয়েটি। দুলাল যদি তাকে বিয়ে না করে তাহলে এই বাড়িতে সে আত্মহত্যার ও হুমকী দেয়। 

মেয়েটির মা বলেন, দুলালের সাথে আমার মেয়ের অনেক দিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। সে আমাদের বাড়িতে নিয়মিত আসতো। আমার মেয়েকে বিয়ের করার কথাও ছিল। কিন্তু আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে সম্পর্ক করে এখন কেন বিয়ে করতে চাচ্ছে না? স্থানীয় ভাবে সমাধান না হলে আমরা আইনের আশ্রয় নিবো। 

এ বিষয়ে দুলাল বলেন, তার সাথে আমার প্রেমের সম্পর্ক আগে ছিল এখন নাই, তাই তাকে বিয়ে করবো না। 

অনেকেই নাম প্রকাশ না করে শর্তে বলেন, মেয়েটির সাথে দুলালের অনেক দিনের সম্পর্ক। দুলাল তাকে কিছু দিন ধরে বিয়ে করবে বলে কালক্ষেপণ করছে তাই নিরুপায় হয়ে আজ বিয়ের দাবীতে অনশন শুরু করেছেন মেয়েটি। 

ওই এলাকার ইউপি সদস্য আউয়াল বলেন, উভয় পক্ষকে নিয়ে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করছি।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, এ বিষয়ে এখনও কেউ কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image