• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১'শ শয্যা উন্নতিকরন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৩৩ পিএম
মঠবাড়িয়ায় উপজেলা
স্বাস্থ্য কমপ্লেক্সে ১'শ শয্যা উন্নতিকরন 

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা থেকে ১'শ শয্যা বিশিষ্ট উন্নীতকরন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুর -৩ আসনের সংসদ সদস্য ও সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী ফিতা কেটে ৩১ কোটি টাকা ব্যয়ে ৫টি বহুতল ভবনের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করেন।

পরে তিনি স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি বালুর মাঠে সহস্রাধিক লোকের উপস্থিতিতে এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ূম এর সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ ফেরদৌস ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পিরোজপুরের সিভিল সার্জন (সিএস) ডাঃ মোঃ হাসনাত ইউসুফ জ্যাকি।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ সরোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ,থানা ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হালিম,উপাধ্যক্ষ মাওলানা ইদ্রিস মিয়া,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ,গণমাধ্যম কর্মী,সুশীল  সমাজের প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। 

প্রধান অতিথির বক্তব্যে সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী এমপি বলেন, মঠবাড়িয়ার সবকিছু পরিবর্তন করা হয়েছে।  স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গুতে আক্রান্ত রোগীর চিকিৎসা নেয়ার কোনো পরিবেশ নেই ।সে কারনে স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক ও সংশ্লিষ্ট কর্মচারীদের যত্নবান হওয়া দরকার।তিনি চিকিৎসক সহ সকলকে দায়িত্বশীল ও সচেতন হওয়ার পরামর্শ দেন। 

জনতার উদ্দেশ্যে তিনি বলেন, ভুমি জরিপে ব্যাপক দূর্নীতির বিষয়টি জাতীয় সংসদে উপস্থাপন করায় ভুমি মন্ত্রী ইতোমধ্যে ভুমি জরিপ ডিজিটাল পদ্ধতিতে করা হবে বলে ঘোষনা দিয়ে চলমান কার্যক্রম সহ সকল জরিপ বাতিলের ঘোষনা দিয়েছেন। তিনি  বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আবেগ দিয়ে নয় বিবেক দিয়ে কাজ করবেন। মঠবাড়িয়ার উন্নয়নের জন্য নিরলসভাবে আমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। আমি উন্নয়নে বিশ্বাসী।তিনি মঠবাড়িয়ায় একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা ও মঠবাড়িয়াকে জেলায় রুপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image