• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিশ্বকাপ ট্রফি বরণ করতে বাংলাদেশ প্রস্তুত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
বরণ করতে বাংলাদেশ প্রস্তুত
বিশ্বকাপ ট্রফি

নিউজ ডেস্ক: আজ মধ্যরাতে বিশ্বকাপ ট্রফি ঢাকায় পৌঁছাবে। ট্রফি বরণ করতে বাংলাদেশ প্রস্তুত হয়ে আছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাকবে বিসিবির প্রতিনিধি দল নির্ধারিত সময়ের আগেই ট্রফি নিয়ে আগত অতিথিদের সাদর সম্ভাষণ জানাতে। 

ওয়ানডে বিশ্বকাপের ট্রফিটি তিন দিন ঢাকায় থাকবে । ৫০ বছর পূর্তিতে এক দিনের বিশ্বকাপের বিশ্ব ভ্রমণে এবার ট্রফি বেশি দেশ ঘুরছে। অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের ভেন্যু ভারত থেকে যাত্রা শুরু করে বিশ্বকাপ ট্রফি। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, পাপুয়া নিউগিনি, যুক্তরাষ্ট্র, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, শ্রীলঙ্কা ঘুরে বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে। তিন দিনের সফরে ট্রফি প্রদর্শনের তিনটি জায়গা ভাগ করা হয়েছে। 

জানা যায়, আগামীকাল পদ্মা সেতুতে ছবি তোলার জন্য নেওয়া হবে ট্রফি। সেখান থেকে ফিরে হোটেলে রাখা হবে। পরদিন ৮ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নেওয়া হবে। ক্রিকেটার, বিসিবি পরিচালক, বিসিবি কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেওয়া হবে। 

৯ আগস্ট শেষের দিন ঢাকার পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। একটা নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ছবি তুলতে পারবেন। এ জন্য কোনো টিকিট লাগবে না। বেশি মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় বিসিবি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image