• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিটি নির্বাচন পরিস্থিতি অবনতির আশঙ্কায় ময়মনসিংহের কনসার্ট বাতিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪৫ পিএম
সিটি নির্বাচন পরিস্থিতি অবনতির আশঙ্কায় ময়মনসিংহের কনসার্ট বাতিল
ময়মনসিংহ সিটি কর্পোরেশন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন সামনে রেখে সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিতব্য কনসার্ট বন্ধ ঘোষণা  করেছেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর। মঙ্গলবার দুপুরে তিনি টেলিফোনে এই নির্দেশ প্রদানের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী ও জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। কনসার্ট বন্ধ ঘোষণা বিষয়টি গতকাল মঙ্গলবার বিকেলে নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন। 

আগামী ০৯ মার্চ সিটি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি এবং নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ পরিবেশ বিঘ্নিত হওয়ার আশঙ্কায় নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক ময়মনসিংহ সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিতব্য কনসার্টটি অবিলম্বে বন্ধ ঘোষণা করা এবং এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নির্দেশনা প্রদান করেছেন। 

উল্লেখ্য, ময়মনসিংহ- ৪ (সদর) আসনের  সংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত এর আয়োজনে "জয়ের গর্জনে মার্চ, স্বাধীনতা কনসার্ট" শিরোনামে এবং "ছড়িয়ে যাক তারুণ্যে, ৭ মার্চের চেতনা" স্লোগানে এই কনসার্টটি অনুষ্ঠিত হবার কথা ছিল। এতে ঢাকা থেকে ঐশী, কণা, প্রীতম, পিন্টু এবং প্রতীক এর পারফরম্যান্স করার কথা ছিল। 

এ বিষয়ে জানতে চাওয়া হলে রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে যেকোন সংঘাত ও অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষে এবং পরিবেশ স্বাভাবিক রাখতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ ব্যাপারে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতা নেয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image