• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিংড়ার ওসিকে প্রত্যাহারের ৪ ঘন্টার মাথায় আদেশ স্থগিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:১১ পিএম
সিংড়ার ওসিকে প্রত্যাহারের ৪ ঘন্টার মাথায় আদেশ স্থগিত
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানকে প্রত্যাহারের পর চার ঘণ্টার মাথায় প্রত্যাহার আদেশ স্থগিত করেছেন পুলিশ সুপার।

জেলা পুলিশের সূত্র জানায়, রোববার (১৩ আগস্ট) সিংড়া উপজেলা কোর্ট মাঠে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের গণশুনানিতে ওসি মিজানুর রহমানের অনিয়মের বিষয়ে অর্ধশত মানুষ অভিযোগ করেন।

এই অভিযোগগুলো উত্থাপনের পর দিন সোমবার (১৪ আগস্ট) সিংড়া থানার ওসি মিজানুর রহমানকে পুলিশ লাইন্সে সংযুক্ত করেন পুলিশ সুপার। থানা থেকে প্রত্যাহারের চার ঘণ্টার মাথায় বিকেল ৪টার দিকে প্রত্যাহারের আদেশ স্থগিত করেন পুলিশ সুপার।

এ ব্যাপারে নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, সিংড়া থানা জেলার মধ্যে সবচেয়ে বড় থানা। এখানে পদায়নের জন্য পরিদর্শক না থাকায় তাকে সেখানেই রাখা হয়।

থানা থেকে প্রত্যাহার ও প্রত্যাহারের আদেশ স্থগিতের বিষয়ে পুলিশ সুপার বলেন, প্রত্যাহার ও প্রত্যাহার আদেশ স্থগিত এটি রুটিন ওয়ার্ক। এটির সঙ্গে গণশুনানির সম্পর্ক নেই বলে দাবি করেন তিনি।

রোববার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার বাসিন্দাদের নানা সমস্যার সমাধানে কোর্ট মাঠে গণশুনানি করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় অর্ধশত ভুক্তভোগী চাকরি দেয়ার নামে টাকা নেয়া, চুরি, জমি দখল, মাদকের রমরমা ব্যবসা, সন্ত্রাসীদের হুমকিসহ নানা অভিযোগে থানায় গেলেও ওসির সহযোগিতা পান না বলে অভিযোগ করেন।

ভুক্তভোগীদের সহযোগিতা না করায় ওসি মিজানুর রহমানের ওপর প্রতিমন্ত্রী ক্ষোভ প্রকাশ করেন।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image