• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জয় দিয়ে শুরু করতে চায় বাংলাদেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৫ এএম
ফুটবল
সাফ টিমের মেয়েদের অনুশীলন

সুমন দত্ত: কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে উদ্বোধনী দিনের দুটি ম্যাচের একটিতে নেপালের বিপক্ষে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ তাদের সাফ অনূর্ধ্ব-১৯ মহিলা চ্যাম্পিয়নশিপ অভিযানটি জয় দিয়ে শুরু করতে চায় বাংলাদেশ।

ম্যাচটি শুরু হবে শুক্রবার সন্ধ্যা ৭টায়, এরপর ভারত ও ভুটানের ম্যাচটি শুরু হবে একই ভেন্যুতে বিকেল ৩টায়।বাংলাদেশের কোচ সাইফুল বারী টিটু মাত্র ছয়জন সিনিয়র খেলোয়াড়ের সমন্বয়ে একটি দল গঠন করেন যেখানে অনূর্ধ্ব-১৭ দল থেকে ১৪ জন খেলোয়াড় এবং বাংলাদেশের বাকি তিনজন ক্রীড়া শিক্ষা প্রতিষ্টানের।

বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনে টুর্নামেন্ট-পূর্ব সংবাদ সম্মেলনে টিটু বলেন, ‘আমাদের দলে কিছু নতুন খেলোয়াড় আছে... তারা মাঠে তাদের গুণ দেখাবে। প্রথমত, আমরা আমাদের প্রথম ম্যাচটি জিততে চাই,’।

‘আমাদের লক্ষ্য দেশের জন্য ট্রফি আনা (রক্ষা)। আমি মেয়েটিকে বলেছিলাম, তোমাকে খেলতে হবে এবং দেশের জন্য জিততে হবে।চার দলের প্রতিযোগিতার লিগ পর্বের অন্য দুটি খেলায় বাংলাদেশ যথাক্রমে ৪ ও ৬ ফেব্রুয়ারি ভারত ও ভুটানের সাথে খেলবে, যেখানে প্রতিটি দল একে অপরের সাথে একবার খেলবে এবং শীর্ষ দুটি দল নির্ধারিত ফাইনালে উঠবে।

সংবাদ সম্মেলনে টিটু ছাড়াও বক্তব্য রাখেন নেপালের কোচ বাল গোপাল শাহু, ভারতীয় কোচ সুক্লা দত্ত, ভুটানের কোচ তানাকা মায়া ঘালি।এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ দলের অধিনায়ক আফিদা খন্দকারসহ দলের অন্য অধিনায়করা।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image