• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রেষ্ঠ এসিল্যান্ড নবীনগরের সহকারী কমিশনার (ভূমি)


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:১২ পিএম
শ্রেষ্ঠ এসিল্যান্ড
সহকারী কমিশনার(ভূমি) মোশারফ হোসাইন

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া:  ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল এসিল্যান্ডের মধ্যে শ্রেষ্ঠ হয়েছেন নবীনগর সহকারী কমিশনার(ভূমি) মোশারফ হোসাইন।

মানবসম্পদ ব্যবস্থাপনা সিস্টেম ফলাফল তার ব্যক্তিগত মেইলে বার্তা প্রেরণ করে বিষয়টি ১৬ মে সোমবার সকালে নিশ্চিত করেন। ২০২১ সালের ১৮ জুলাই নবীনগরে সহকারী কমিশনার ভূমি হিসেবে যোগদানের পর থেকে প্রতিটি মূহুর্তে দায়িত্বের সাথে কর্তব্য পালন করে সাধারণ মানুষের নিকট জনপ্রিয়  হয়ে উঠেন। করোনাকালীন সময় থেকে শুরু করে  সর্বক্ষেত্রে সাহসীকতার সাথে দায়িত্ব পালনে প্রশংসনীয় ভূমিকা ছিল ।

বিশেষ করে দ্রব্য মূল্যের বাজারদর স্থিতিশীল রাখতে নিয়মিত মোবাইল কোর্টের মাধ্যমে অসাধু ব্যবসায়িদের জেল জরিমানা,সরকারি খাস জমি উদ্ধার,মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান,পৌর শহরের তিতাস নদীর পাড় অবৈধ দখলদারদের থেকে  উচ্ছেদ,সরকারি খালটের জায়গা উদ্ধার সহ বেদে পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নিয়ে এসেছেন সততার সাথে।

 জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নবীনগরের সর্ব মহলের লোকজন অভিনন্দন জানিয়ে লেখিছেন" সত্যি একজন দায়িত্ববান এবং সৎ যোগ্যকেই যথাযথ মূল্যায়ন করা হয়েছে "।

এ বিষয়ে নবীনগর সহকারী কমিশনার( ভূমি) মোশারফ হোসাইন জানান, রাষ্ট্রীয় জনস্বার্থে দায়িত্ব পালন করতে রাষ্ট্রীয় সরকার আমাকে নিয়োগ করছেন, আমি তা যেন সঠিক ভাবে  পালন করতে পারি এইজন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি। এবং আমি আমার জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক( রাজশ্ব),নবীনগর উপজেলা নির্বাহী অফিসার কে অশেষ কৃতজ্ঞতা জানায়।

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

আরো পড়ুন

banner image
banner image