• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পলাশবাড়ীতে ইউপি সদস্য হত্যাকারীদের  শাস্তির দাবীতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩১ পিএম
পলাশবাড়ীতে
ইউপি সদস্য হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে ইউপি সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাদশা মিয়ার হত্যাকারীসহ জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শনিবার (৩০ সেপ্টেম্বর) সড়ক অবরোধ ও বিক্ষোভ-মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। 

উপজেলার বেতকাপা ইউনিয়নের সর্বস্তরের জনতার আয়োজনে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ঢোলভাঙ্গা বাজার এলাকায় প্রায় পৌনে ১ ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে এ কর্মসূচী পালন করা হয়। এসময় দু’পার্শ্বে যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনাস্থলে গিয়ে নিহত বাদশা মিয়ার হত্যাকারী পাপুলসহ হত্যার সাথে জড়িতদের গ্রেফতার এবং শাস্তির আশ্বাস দেওয়ায় এলাকাবাসী অবরোধ তুলে নেয়। 

এরআগে ইউপি সদস্য বাদশা মিয়ার পূর্ব নয়নপুর গ্রামের সর্বস্তরের নারী-পুরুষ একটি বিক্ষোভ মিছিল নিয়ে ঢোলভাঙ্গা বাজারে এসে সড়ক অবরোধ করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত বাদশা মিয়ার কন্যা সম্পা খাতুন, মিম আকতার ও আড়াই বছরের শিশু পুত্র নুর মোহাম্মদ সম্রাট প্রমুখ। 

নিহত বাদশা মিয়ার ছেলে-মেয়ে তাদের বক্তব্যে বলেন, তার বাবা উপজেলার বেতকাপা ইউপির ৮নং ওয়ার্ড সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছিলেন। তাঁকে এরআগেও বিভিন্ন সময় হুমকি-ধামকি প্রদান করা হতো। তাই তাদের বাবার হত্যাকারী সন্ত্রাসী পাপুলসহ হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। পাশাপাশি প্রধানমন্ত্রী এবং আইন প্রয়োগকারী সংস্থাসহ সকলের সু-দৃষ্টি করেন।

গত ২৫ সেপ্টেম্বর রাতে উপজেলার বেতকাপা ইউপির পূর্ব নয়ানপুর গ্রামের মধ্যপাড়ায় পাশের বাড়ির প্রতিপক্ষ মাদকসেবী-বিক্রেতা বখাটে পাপুল মিয়া প্রকাশ্যে ধারালো ছুরিকাঘাতে ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাদশা মিয়াকে হত্যা করে। এ ঘটনায় নিহতের মেয়ে স্বপ্না খাতুন বাদী হয়ে ৬ জনকে আসামী করে থানায় হত্যা মামলা (নং-২৩, তাং-২৬/০৯/২৩) দায়ের করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image