• ঢাকা
  • সোমবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে মাদক কারবারিদের হামলায় আহত-৭


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৩ পিএম
টেকনাফে মাদক কারবারি
হামলায়

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে র‌্যাব সদস্যরা বাড়ি তল্লাশী করায় ক্ষুদ্ধ হয়ে প্রতিবেশীর উপর হামলা চালিয়েছে ইয়াবা ব্যবসায়ীরা। এতে কলেজছাত্রসহ ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

শনিবার বেলা ২টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের সিকদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।এ ঘটনায় আহতরা হচ্ছে, ওই এলাকার মফিজুর রহমানের ছেলে মিজানুর রহমান (৩০), তার সহোদর চট্টগ্রাম ইসলামিয়া কলেজের ছাত্র মো. তারেক রহমান (২০), জিয়াউর রহমান (২৫),মফিজুর রহমানের স্ত্রী হাসিনা আক্তার (৪৫) ও জামাতা মো. ইব্রাহিম।এদের মধ্যে আশংকাজনক হওয়ায় মিজানুর রহমান ও তারেক রহমানকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো করা হয়েছে।

আহতদের পিতা মফিজুর রহমান জানান, শুক্রবার রাতে র‌্যাব ১৫ এর একদল সদস্য সিকদার পাড়া এলাকায় তার প্রতিবেশী আত্মস্বীকৃত ইয়াবা কারবারী আব্দুল গফুরের বাড়িতে তল্লাশী চালায়। এর কিছুক্ষণ পর র‌্যাব সদস্যরা চলে গেলে এই তল্লাশীর জন্য তাদেরকে সন্দেহ করে হাকাবকা করতে থাকে। পরে তার ছেলে মিজানুর রহমান দোকান থেকে বাড়িতে আসার পথে হামলা চালায় আব্দুল গফুর ও তার ভাইয়েরা।

এনিয়ে শনিবার বিকালে স্থানীয়ভাবে শালিস হওয়ার কথা থাকলেও দুপুরে পুনরায় তারা সংঘবদ্ধ হয়ে দা-কিরিচ, লাঠি-সোটা নিয়ে তার বাড়িতে এসে হামলা চালায়। এতে তার তিন ছেলে স্ত্রী, জামাতা সহ ৫ জন আহত হয়।

তিনি জানান, হামলায় ইয়াবা মামলার আসামি ও আত্মস্বীকৃত ইয়াবা ব্যবসায়ী সৈয়দুর রহমানের ছেলে মো.আবদুল গফুর, মোজাহের মিয়া, এজাহার মিয়া, মুন্না ও শফিক সহ ১০-১৫ জন অংশ গ্রহন করে। আব্দুল গফুরসহ বেশ কয়েকজনের নামে একাধিক মাদক মামলা রয়েছে বলে জানান তিনি।টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল হালিম জানান, ঘটনার কথা তিনি শুনেছেন, আহতরা চিকিৎসা শেষে অভিযোগ দিলে পুলিশ তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।এদিকে হামলার ঘটনায় অভিযুক্তরা দাবী করেন, হামলায় তাদের পক্ষেও ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে মোজাহের ও শফিককে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image