• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢামেক হাসপাতালে প্রতারক চক্রের নারী সদস্য আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪৫ পিএম
ঢামেক হাসপাতালে প্রতারক চক্রের নারী সদস্য আটক
অভিযুক্ত প্রতারক চক্রের নারী সদস্য শারমিন বেগম (৪০)।

মেডিকেল প্রতিনিধি : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাগান গেটের সামনে থেকে শারমিন বেগম(৪০) নামে প্রতারক চক্রের এক নারীর সদস্যকে আটক করা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে তাকে আটক করা হয়েছে।।

ভুক্তভোগী সুফিয়া বেগম জানান, টাঙ্গাইল থেকে আজ সকালে গাইনি ও চোখের সমস্যার জন্য ঢাকা মেডিকেলে এসেছিলাম। দুপুরে ক্ষুধা লাগলে কিছু খাবার জন্য বের হওয়ার মুহূর্তে ওই প্রতারক মহিলাটি আমার মুখের সামনে টিস্যু পেপার দিয়ে কয়েকবার ঘুরায়। এতে হঠাৎ আমি মাথা ঘুরে পড়ে যেতে নিয়েছিলাম। তখন ঐ মহিলা আমার ব্যাগ টান দিয়ে নিয়ে যেতে চাইলে একটু দূরে দাঁড়িয়ে থাকা আনসার সদস্যরা ওই মহিলাকে আটক করে এবং আমাকে না ধরলে হয়তো আমি মাথা ঘুরে মাটিতে পড়ে যেতাম।

তিনি জানান আরো জানান, আমার ভাগ্য ভালো যে ওই প্রতারক নারী আমার কাছ থেকে কোন টাকা পয়সা নিতে পারেনি।

অপর ভুক্তভোগী নারী কাঞ্চন মাঝি জানান, আমার মেয়ে বৈশাখী অসুস্থ থাকায় গত মাসে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মেয়ের চিকিৎসার জন্য আমার স্বামী পরান মাঝি আজ সকালে ২০ হাজার টাকা দিয়ে গিয়েছিল। সকালে মেয়ের এক্সেরে করার জন্য বহিঃ বিভাগে গিয়েছিলাম। পরে সেখানে গিয়ে দেখি আমার ব্যাগ কেটে প্রতারক চক্ররা আমার সব টাকা নিয়ে গেছে। এই বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

তিনি আরো বলেন, এখন আমি আমার মেয়ের চিকিৎসার জন্য কোথায় টাকা পাবো, কিভাবে চিকিৎসা হবে তার, সাংবাদিক ভাইয়েরা আপনারা একটা ব্যবস্থা করেন যাতে কোন রোগীর মা এভাবে হাসপাতালে এসে বিপদে না পড়ে।

ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার উজ্জল ব্যাপারী জানান, প্রায় দিনই অসুস্থ রোগীর স্বজনরা এই প্রতারক চক্রের পাল্লায় পড়ে সর্বস্ব হারায়।এ বিষয়ে প্রতিদিনই এই প্রতারক চক্রদের তৎপরতা সম্পর্কে মাইকিং এবং অভিযান অব্যাহত রয়েছে আমাদের। আজ দুপুরের দিকে অভিযুক্ত প্রতারক চক্রের এক নারী সদস্যকে আটক করে আমাদের আনসার সদস্যরা। পরে বিষয়টি ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জকে জানানো হলে তিনি সংশ্লিষ্ট থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। বর্তমানে ওই প্রতারক নারী হাসপাতালের প্রশাসনিক ভবনে আমাদের হেফাজতে রয়েছে। থানা থেকে পুলিশ আসলে ওই নারীকে তাদের কাছে হস্তান্তর করবে বলে জানান তিনি।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image