• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগর থানার নবাগত ওসি মাহাবুব আলমের মতবিনিময়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৩ পিএম
নবীনগর থানার নবাগত ওসি মাহাবুব আলমের মতবিনিময়
নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : শাসক নয়, প্রজাতন্ত্রের সেবক হিসেবে নবীনগরবাসীকে সত্যিকারের সেবা দিতে চাই। সেজন্য প্রথমেই জাতির বিবেক খ্যাত সাংবাদিক বন্ধুদের সহযোগিতা চেয়েছেন নবীনগর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম।

২০ জুলাই (বৃহস্পতিবার) রাতে নবীনগর থানা প্রাঙ্গনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নবীনগর থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল হান্নানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ওসি তদন্ত মোঃ সুহেল, সাংবাদিক রেজাউল করিম বাবুল, আরিফুল ইসলাম মিনাজ, গৌরাঙ্গ দেবনাথ অপু, সঞ্জয় সাহা, এমকে জসীম উদ্দিন, আবু কাউছার, নূর মোহাম্মদ জয়, পিয়াল হাসান রিয়াজ, মিঠু সূত্রধর পলাশ, কাউছার আলম, মাজেদুল ইসলাম সহ আরো অনেকে।

সাংবাদিকরা তাদের বক্তব্যে সম্প্রতি নবীনগরে মারামারি, মাদক কারবার ও চুরি ব্যাপকভাবে বেড়ে যাওয়ায় নবাগত ওসির কাছে এসবের দ্রুত প্রতিকার চান। পাশাপাশি সাংবাদিকরা যেনো কারও দ্বারা মিথ্যা মামলায় হয়রানির শিকার না হন, সেদিকে দৃষ্টি রাখারও জোর দাবি জানান।

জবাবে ওসি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ তথ্য প্রদানের মাধ্যমে সংবাদ পরিবেশনের অনুরোধ জানিয়ে বলেন, এখন থেকে সাংবাদিকদের কাছ থেকে সুনির্দিষ্ট তথ্য পাওয়ার সর্বোচ্চ ১২ ঘণ্টার মধ্যে অভিযোগের বিষয়ে পুলিশ কঠোর পদক্ষেপ নেবে। পাশাপাশি সাংবাদিকরা মিথ্যা মামলায় যেন কোনভাবেই হয়রানির শিকার না হন, সে বিষয় পুলিশ সতর্ক থাকবে। এছাড়াও তিনি যতদিন নবীনগরে থাকবেন, ততদিন মাদক, জুয়া ও নারী সংক্রান্ত কোন বিষয়ে আপোষ করবেন না এবং থানায় সেবা নিতে আসা কোন ভুক্তভোগীকে হয়রানী হতে হবেনা বলেও দৃঢ়তার সাথে জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image