• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডেঙ্গু নিয়ন্ত্রণে নির্মাণাধীন ভবন পরিদর্শন করবে রাজউক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
রাজউক পরিদর্শন করবে
ডেঙ্গু নিয়ন্ত্রণে নির্মাণাধীন ভবন 

নিউজ ডেস্ক : রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এডিস মশার বংশ বিস্তার রোধ এবং ডেঙ্গু জ্বরের প্রকোপ রোধে নির্মাণাধীন ভবনগুলো পরিদর্শন করবে। রাজউক সূত্রে বুধবার (২৬ জুলাই) এ তথ্য জানা গেছে। 

রাজউকের আওতাধীন এলাকার প্রতিটি জোনে ৫ সদস্যের কমিটি গঠন করে দেওয়া হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে জোনের পরিচালককে। এছাড়া সদস্য সচিব করা হয়েছে জোনের অথোরাইজড অফিসারকে। 

রাজউকের পরিচালক (উন্নয়ন, নিয়ন্ত্রণ ১) মোহাম্মদ সামছুল হক এ বিষয়ে কমিটি গঠনের পাশাপাশি এলাকাভেদে টিম করে অফিস আদেশ জারি করেন। 

রাজউক পরিচালক মোহাম্মদ সামছুল হক জানান, কমিটির সদস্যদের টিম নিয়ে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তাদের আওতাধীন এলাকায় কমপক্ষে ১০টি নির্মাণাধীন ভবন পরিদর্শন করে ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন। পরিদর্শন পরবর্তী রাজউকের উন্নয়ন নিয়ন্ত্রণ শাখার হোয়াটস অ্যাপ গ্রুপে রিপোর্ট প্রদান করতে হবে।

কমিটির অন্য সদস্যরা হলেন— সহকারী অথরাইজড অফিসার, প্রধান ইমারত পরিদর্শক এবং ইমারত পরিদর্শক। রাজউকের সকল জোনে আলাদাভাবে এই কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির সদস্যদের টিম নিয়ে প্রতিটি জোনে নির্মাণাধীন ভবনগুলো পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image