• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরে স্ত্রী সন্তানদের কে ঘরে রেখে আগুন দিলেন বাবা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
লক্ষ্মীপুরে স্ত্রী সন্তানদের কে ঘরে রেখে আগুন দিলেন বাবা
পেট্রল ঢেলে ঘরে আগুন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলায় ঘুমন্ত স্ত্রী ও ছেলেমেয়েকে ঘরে বন্দি করে পেট্রল ঢেলে ঘরে আগুন লাগিয়ে দিলো কামাল হোসেন (৪০) নামে এক অটোরিকশা চালক। এতে করে তার ৭ বছরের বয়সী মেয়ে আয়েশা আক্তার ও ৩ বছরের ছেলে আব্দুর রহমান দগ্ধ হয়ে মৃত্যু বরণ করেন। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী সুমাইয়া আক্তার (৩৪) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যায়ওয়া হয়। এ ঘটনায় কামালকে আটক করেন পুলিশ।

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরের দিকে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন ও বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ভোর রাতে লক্ষ্মীপুৃর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বশিকপুর গ্রামের পুরান চতইল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। আটক কামাল আমিন উল্ল্যাহর পুত্র ও পেশায় অটোরিকশা চালক।

এলাকর লোকজন হফুজ আলম জানান, কামাল মাদকসহ কয়েকবার পুলিশের হাতে আটক হয়। মাদক সেবন নিয়ে স্ত্রী সুমাইয়ার সঙ্গে প্রায়ই তার ঝগড়া হয়। ঘটনার সময় তারা (স্থানীয়রা) শোর-চিৎকার শুনে ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। এর আগেই কামালের কণ্যা আয়েশা আগুনে পুড়ে যায়। দগ্ধ হয় তার স্ত্রী সুমাইয়া ও পুত্র আব্দুর রহমান।

সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, কামাল ঘরে স্ত্রী-সন্তানকে আটকে রেখে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এতে তার স্ত্রী ও ২ পুত্র এবং কণ্যা আগুনে দগ্ধ হয়। এরমধ্যে তার কণ্যা ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। দগ্ধ অবস্থায় স্ত্রী ও পুত্র কে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পুত্র মৃত্যু বরণ করেন।

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়। আগুন দেওয়ার কথা স্বীকার করেছেন কামাল। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image