• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর জেলায় আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী উৎসব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫৪ পিএম
লক্ষ্মীপুর জেলায়
আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী উৎসব

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলায় আইএফআইসি ব্যাংকের উদ্যোগে আয়োজিত হয়েছে ব্যতিক্রমি আয়োজন প্রতিবেশী উৎসব। শীতকালিন হরেক রকম পিঠার সমারোহে ব্যাংকের গ্রাহক, শুভাকাংঙ্খিসহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে প্রতিবেশি উৎসব।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) সকাল থেকে লক্ষ্মীপুর পৌর শহরের চক বাজার ব্যাংক কার্যালয়ে এ উৎসবের আয়োজন করা হয়। 

যাতে স্থান পায় মাংসের পিঠা, পাটিসাপটা, নারিকেল পিঠা, জামাই পিঠা, ডালের পিঠা, তেলের পিঠা সহ নানা ধরনের বিভিন্ন স্বাদের দেশীয় পিঠা।

আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী পিঠা উৎসবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর বণিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আবদুল আজিজ, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আইএফআইসি ব্যাংক লক্ষ্মীপুর শাখার ব্যবস্থাপক শাহাদাত হোসেন, সংস্কৃতিকর্মী রিয়াজুল ইসলাম জাকির, সাগর ওয়াহিদ ফরহাদ সহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি ও সাধারণ গ্রাহক। পিঠা উৎসবে আগত অতিথিরা পিঠা পরিচিতি ও সংক্ষিপ্ত আলোচনা হয়। পরে সকলের মাঝে পিঠা আপ্যায়ন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপক শাহাদাত হোসেন জানান, গ্রাম বাংলা ঐতিহ্যের সাথে মিশে আছে মৌসুমী পিঠা উৎসব। সম্মানিত গ্রাহকদের পিঠা প্রদর্শন ও আপ্যায়নের মাধ্যমে গ্রাম বাংলার ঐতিহ্যকে মনে করিয়ে দিতে আমাদের এই পিঠা উৎসব আয়োজন।

পরবর্তী দিনগুলোতে আমাদের আয়োজন অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image