• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীর শিক্ষার্থী সুমাইয়াকে প্রধানমন্ত্রীর উপহার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৮ পিএম
ফুলবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আসেন
অনুদান ও উপহার স্বরুপ ড্রেস ও খাবার প্রদান করেন

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে;  দিনাজপুর ফুলবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্কুল চলাকালীন সময়ে ড্রেস না থাকার কারণে থ্যালাসেমিয়া রোগী ষষ্ঠ শ্রেণির ছাত্রী সুমাইয়া সিনহাসহ বেশ কয়েকজন শিক্ষার্থীকে ক্লাসরুম থেকে ডেকে এনে স্কুল থেকে বের করে দেন প্রধান শিক্ষক মোঃ হাসেম আলী।

বিষয়টি কয়েকটি গনমাধ্যমে সংবাদ আকারে প্রকাশ হলে তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসলে তিনি সাথে সাথে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীকে বিষয়টি দেখে সুরাহা করার নির্দেশ দিলে জেলা প্রসাশক গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আসেন এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী সুমাইয়া সিনহকে দেখতে তার বাসা পৌর এলাকার রামচন্দ্রপুর গ্রামে যান। সেখানে তিনি সুমাইয়ার রোগের খোজ খবর নেন ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার জন্য নগদ ২০ হাজার টাকা অনুদান ও উপহার স্বরুপ ড্রেস ও খাবার প্রদান করেন।  

এসময় দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা) মোঃ রাকিবুল হাসান চৌধুরী, জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম,ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোছাঃ শামীমা জাহান আক্তার,অতিরিক্ত পুলিশ সুপার(ফুলবাড়ী সার্কেল) মোঃ আসাদুজ্জামান আসাদ,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃআশ্রাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image