• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে বিয়ে বাড়ীতে সংগঠিত দস্যুতার আসামি গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৬ এএম
টেকনাফে বিয়ে বাড়ীতে সংগঠিত দস্যুতার
আসামি গ্রেফতার

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ উপজেলা বাহারছড়া ইউনিয়নের হলবনিয়ায় বিয়ে বাড়ীতে ডাকাতির ঘটনায় আসামি গ্রফতার এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (৫ মে) রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে ঘটনার সাথে জড়িত আসামি হ্নীলা ইউনিয়নের আবুল মনজুরের ছেলে মো: রাসেলকে (৩২) হোয়াইক্যং ঢালারমুখ এবং হোয়াইক্যং ইউনিয়নের  পূর্ব মহেশখালীয়াপাড়ার মৃত আবুল মনজুরের ছেলে মো: ইউনুছকে(১৯) গ্রেফতার করা হয়। এসময় লুন্ঠিত মোবাইল ফোন vivo v2le উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মশিউর রহমান। 

তিনি জানান, গত ১৩ মার্চ সন্ধ্যার দিকে বাহারছড়া ইউনিয়নের হলবুনিয়াতে গিয়াস উদ্দিনের বিবাহ শেষে নববধুকে তাহার বাড়ীতে আনলে অজ্ঞাতনামা ব্যক্তিরা মুখে মাস্ক লাগাইয়া বন্দুক হাতে বিয়ে বাড়ীতে প্রবেশ করে উপস্থিত লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রাণনাশের ভয়ভীতি প্রদর্শন ও চড়থাপ্পর মারিয়া নববধু হালিমাতুস সাদিয়ার ডান কানে থাকা ৪ (চার) আনা ওজনের স্বর্ণের দুল, ১ ভরি ওজনের গলার স্বর্ণের নেকলেস, গলায় থাকা সিটি গোল্ড এর একটি চেইন এবং দুইটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় কক্সবাজার জেলা পুলিশ সুপার, মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) এর নির্দেশক্রমে, অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল, রাসেল, পিপিএম-সেবা এর সার্বিক তত্ত্বাবধানে এবং এলআইসি শাখার প্রযুক্তিগত সহযোগিতায়, অফিসার ইনচার্জ, টেকনাফ মডেল থানা মোঃ আব্দুল হালিম এর সার্বিক দিক-নির্দেশনায়, বাহারছড়া তদন্ত কেন্দ্রর ইনচার্জ, পুলিশ ইন্সপেক্টর মোঃ মশিউর রহমানের নেতৃত্বে এসআই রোকনুজ্জামান ও এসআই মো: হেলাল এবং সংগীয় ফোর্স সহ  বিশেষ অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতার এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয় বলে জানান ইনচার্জ ইন্সপেক্টর মশিউর রহমান। গ্রেফতারকৃত আসামিদ্বয় নিজের দোষ স্বীকার করে ফৌঃ কাঃ বিধি ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেছে। 

গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল(৩২) এর বিরুদ্ধে দুইটি খুন মামলা, একটি অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে এবং ৩টি গ্রেফতারী পরোয়ানা মুলতবী রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image