• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে কাঁদা রাস্তা সংস্কার করলো ইউপি চেয়ারম্যান 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৩ এএম
বিরামপুরে
কাঁদা রাস্তা সংস্কার করছেন ইউপি চেয়ারম্যান 

এমডি রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর বিরামপুরে ৪নং দিওড় ইউনিয়ন অন্তর্ভুক্ত নিজ উদ্যোগে কাঁদা রাস্তা সংস্কার করেন ইউপি,চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। জানা যায় ১৬ জুলাই গ্রামপুর উপজেলা অন্তর্ভুক্ত ৪নং দিওড় ইউনিয়নের স্থায়ী বাসিন্দা গনবসবাস করেন একমাত্র প্রত্যন্ত গ্রাম এলাকায়। সেই লোককে গ্রামের মধ্যে কাঁচা রাস্তার বেশি। বিশেষ করে এই বর্ষাকালে দৃশ্য দেখার মত। প্রায় বিভিন্ন গ্রাম গঞ্জে বর্ষায় প্রায় সব গ্রামেই রাস্তায় কাঁদা,একটু পানি হলেই প্রতিটি গ্রামের কাঁচা রাস্তা গুলি কাঁদায় পরিপূর্ণ হয়ে যায়।

ইউনিয়নের নলিয়া পড়া ও মাগুরাপাড়ায় সাধারণ মানুষ ও যানবাহন চলাচলে জনমনে চরম দুর্ভোগে থাকার কারনে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল নিজ উদ্যোগে স্বার্থে জনগণের যাতায়াতের রাস্তা নিজ তহবিল থেকে সংস্কারের উদ্যোগ গ্রহণ করেন।

এরই প্রেক্ষাপটে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল থেকে অকেজো রাস্তায় খোয়া ও রাবিশ বিছিয়ে দেন। এতে করে যাতায়াতের পথ সূগোম হয়েছে। এলাকার ভুক্তভোগীরা চেয়ারম্যান আঃ মালেক মন্ডলের নিকট উক্ত অভিযোগ করলে তিনি চেয়ারম্যান আবদুল মালেক মন্ডল ইউনিয়নের অন্তর্ভুক্ত দিকশাও,নারায়ণপুর,দিকশো,নলিয়াপাড়া, মাগুরাপাড়া,কানিকাটাল,বাগারপাড়া,কোঁঁচগ্রাম, গোপালপুর সহ ইউনিয়নের গ্রামের অযোগ্য কাঁদা রাস্তায় নিজ অর্থায়নে পূর্বের ন্যায় আবারও রাবিশ দিয়ে নিজে সরাসরি উপস্থিত থেকে সংস্কার করেছেন। আরও জানা যায়,তিনি পর্যায়ক্রমে ইউনিয়নের সকল কাঁচা রাস্তা গুলি রাবিশ ও ইটের খোয়া দিয়ে যানবাহন সহ জনসাধারণ চলাচলের উপযোগী করে গড়ে তুলেছেন।

এবিষয়ে স্হানীয় বাসিন্দাদের নিকট জানতে চাইলে তারা বলেন,সমাজ সেবক আঃ মালেক মন্ডল কে আমরা ২০১৭ সাল থেকে যেমন বিভিন্ন প্রয়োজনে পেয়েছি ঠিক চেয়ারম্যান হবার পরেও তার চেয়ে বরং দুগুণ ভাবে সর্বক্ষেত্রেই কাছে পেয়ে আছি। সুতরাং আমরা মনে করি ৪নং দিওড় ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান আঃ মালেক মন্ডল একটা ধাপ এগিয়ে রয়েছে। এমন চেয়ারম্যান আমাদের বারবারই দরকার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image