• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে চালক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৮ পিএম
বিরামপুরে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে চালক নিহত
নিহত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর বিরামপুরে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে এক চালক এফাজ উদ্দিন (৬৫) নামে নিহত হয়েছে। উক্ত ঘটনায় নিহতের স্ত্রী ও অপর মোটরসাইকেলের চালক এবং আরোহী গুরুত্বর আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এক জন চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।
নিহত এফাজ উদ্দিন বিরামপুর উপজেলার কাটলা ময়ামারি মহল্লার বয়েন উদ্দিনের ছেলে। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ ঘটিকার সময় উপজেলার পাঠনচড়া বাজার সংলগ্ন সুইচ গেট এলাকায় আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা প্রকাশ পায়। 

এবিষয়ে স্থানীয়রা জানান, নিহত এফাজ উদ্দিন তার স্ত্রী সহকারী শিক্ষিকা ফেরদৌসী বেগমকে ভাইগড় নিশিবাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার স্বীকার হন। এসময় পাঠনচড়া বাজার সংলগ্ন সুইচ গেট আঞ্চলিক সড়ক দিয়ে যাওয়ার সময় অপর দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয়। 

এসময় স্থানীয়রা তাড়াতাড়ি তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে বেলা ১১টায় সময় চিকিৎসাধীন অবস্থায় এফাজ উদ্দিনের মৃত্যু ঘটে। এবিষয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জাকিরুল ইসলাম এফাজ উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 

এ দুর্ঘটনার বিষয়ে বিরামপুর থানা ওসি সুব্রত কুমার সরকার জানান,সড়ক দুর্ঘটনায় নিহত স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image