• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে গৃহবধূর আত্মহত্যায় শ্বশুড়বাড়ির লোকজনের প্ররোচনার অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১০ পিএম
গৃহবধূর আত্মহত্যা
গৌরীপুর থানা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে এক গৃহবধূ আত্মহত্যায় শ্বশুড়বাড়ির লোকজনের প্ররোচনায় অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূর নাম নাসরিন আক্তার (২০)। সে ময়মনসিংহ কোতোয়ালী থানার চরকালিবাড়ী এলাকার জয়নাল আবেদীনের মেয়ে। বৃহস্পতিবার (২৩মে) বিকেলে গৌরীপুর উপজেলার উজান কাশিয়ারচর এলাকায় স্বামীর বাড়িতে আত্মহত্যা করে। পুলিশ ওই রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শুক্রবার (২৪মে) দুপুরে নিহতের বাবা জয়নাল আবেদীন বাদী হয়ে গৌরীপুর থানায় ৪ জনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন।

আসামীরা হলেন নিহতের স্বামী মোঃ শিমুল (২৬), শ্বশুড় আব্দুল আজিজ (৫২), শ^াশুড়ি মোছাঃ শিরিনা খাতুন (৪৫) ও স্বামীর বোন জামাই মোঃ শিপন মিয়া (৩২)।
পরিবার ও অভিযোগসূত্রে জানা গেছে, ৩ বছর পূর্বে উজান কাশিয়ারচর গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ শিমুল এর সঙ্গে নাসরিনের বিয়ে হয়। নিহতের সন্তান না হওয়ায় শ^শুড়বাড়ির লোকজন কটুকথা এবং অপমান-অপদস্ত ও মানসিকভাবে নির্যাতন করত। ঘটনার দিন বিকেলে নাসরিন স্বামীর বসতঘরের উত্তর পাশের কক্ষে লোহার ধর্নার সঙ্গে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

নাসরিনের পরিবারের লোকজন গিয়ে দেখে লাশ ঘরের খাটে শোয়ানো রয়েছে। ঘটনার পরপরই নিহতের শ^শুড়বাড়ির লোকজন গা-ঢাকা দেয়।
এ ঘটনায় অভিযুক্ত নিহতের স্বামী ও শ্বশুড়ের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

নিহতের বাবা মোঃ জয়নাল আবেদীন বলেন, আমার মেয়ের আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচার ও সর্বোচ্চ শাস্তি দাবি করছি।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। লিখিত অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image