• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে চা বিক্রেতা হারুণের জাতীয় গ্রন্থাগার দিবস পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৪২ পিএম
গৌরীপুরে চা বিক্রেতা হারুণের
জাতীয় গ্রন্থাগার দিবস পালন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে ব্যতিক্রমি কর্মসূচীর মাধ্যমে চা বিক্রেতা হারুন মিয়ার উদ্যোগে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত হয়েছে। হারুন টি হাউজ ও হারুন পাঠাগারের পরিচালক হারুণ মিয়ার উদ্যোগে শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষকে বই, পত্রিকা ও কলম উপহার দেয়া হয় এবং বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। এছাড়া গৌরীপুৃর গণপাঠাগার বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে।

দিবসটি উদযাপন উপলক্ষে সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকালে শোভাযাত্রা শেষে শহরের আরশেদ আলী কমপ্লেক্স ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় তরুণ প্রজন্মের মধ্যে বই ও পত্রিকা পড়া পাঠাভ্যাস গড়ে তুলতে স্কুলশিক্ষার্থী সহ শতাধিক মানুষকে বই, কলম ও পত্রিকা উপহার দেয়া হয়।

হারুন টি হাউজের পরিচালক মোঃ হারুন মিয়ার সভাপতিত্বে ও কবি পলাশ মাজহারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন ভুটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোহাম্মদ, রূপালী ব্যাংক গৌরীপুর শাখার ম্যানেজার সুবল চন্দ্র ঘোষ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা, ইসলামাবাদ মাদরাসর উপাধ্যক্ষ এমদাদুল হক, সতিষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image