• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে ৪ হাজার হতদরিদ্র শীতার্ত শিশুদের মাঝে কম্বল বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
টেকনাফে ৪ হাজার হতদরিদ্র শীতার্ত
শিশুদের মাঝে কম্বল বিতরণ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ সদর ও বাহারছড়া ইউনিয়নের আওতাধীন ৪ হাজার জন শীতার্ত নিবন্ধিত হতদরিদ্র শিশুদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারী) সকালে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে বাংলা জার্মান সম্প্রীতি (বিজিএস) এর সহযোগিতায় এই কম্বল বিতরণ করা হয়। 

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কক্সবাজার এরিয়ার সিনিয়র ম্যানেজার রোনাল্ড প্রবীর বিসিকের সভাপতিত্বে বিজিএস এর প্রোগ্রাম ম্যানেজার আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আদনান চৌধুরী। 

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, উপজেলা শিশু কর্মকর্তা আল শাহরিয়ার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রতিনিধি শুভাশীষ চাকমা, উজ্জল প্যাট্রিক কোরাইয়া প্রমুখ।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আদনান চৌধুরী বলেন, এই তীব্র শীতের উপযোগী সময়ে হতদরিদ্র শিশুদের মাঝে কম্বল বিতরণের মহতী উদ্যোগ নেওয়ায় আমি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও বাংলা জার্মান সম্প্রীতি বিজিএসকে আন্তরিকভাবে ধন্যবাদ জানায়। এর পাশাপাশি সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে অসহায়দের পাশে এগিয়ে আসার অনুরোধ করছি। অসহায়দের পাশে দাঁড়িয়ে একটু সাহায্যের হাত প্রসারিত করলে সমাজের গরীব অসহায় মানুষগুলোর কষ্ট লাঘবে সহায়ক হবে বলে আমি মনে করি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image