• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মুম্বাই ছাড়ছেন আমির খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২০ পিএম
বলিউড
আমির খান, ফাইলছবি

নিউজ ডেস্ক: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে নিয়ে একটি বড় খবর বেরিয়েছে। শীঘ্রই স্বপ্নের শহর মুম্বাইকে বিদায় জানাতে চলেছেন এই অভিনেতা। আগামী দুই মাসের মধ্যে আমির খান চেন্নাই চলে যাবেন বলে শোনা যাচ্ছে। চেন্নাইয়ে চলে আসার সবচেয়ে বড় কারণ তার মা জিনাত হুসেন।

 ইন্ডিয়া টুডের সাথে একটি চ্যাটে, অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে আমির খানের জন্য, তার পরিবার সবার আগে আসে। আমি চেন্নাইতে থাকি। সেখানে তার চিকিৎসা চলছে। এমতাবস্থায় আমির তার সব সময় আমার সঙ্গে কাটাতে চান। এ কারণে তিনি এখন চেন্নাইয়ে যাওয়ার পরিকল্পনা করছেন।

সূত্রটি আরও যোগ করেছে যে সুপারস্টার হাসপাতালের কাছে একটি হোটেলে থাকবেন যেখানে আমির খানের মায়ের চিকিৎসা চলছে। কাজের পাশাপাশি আমির তার পরিবারকেও সময় দেন। তিনি তার মেয়ে ইরা খানেরও খুব কাছের।

 সম্প্রতি আমির খান তার আসন্ন ছবি সিতারে জমিন পার ঘোষণা করেছেন। NEWS 18 কে অভিনেতা বলেন, তিনি খুব শীঘ্রই তার ভক্তদের বিনোদন দিতে আসছেন। আমির বলেন, 'আমার আসন্ন ছবি নিয়ে আমি এখনও প্রকাশ্যে তেমন আলোচনা করিনি। এই মুহূর্তে শুধু ছবির নাম বলতে পারব। ছবির নাম 'সিতারে জমিন পার'। এই ছবিটি আমার পুরনো ছবি 'তারে জমিন পার'-এর সাথে কিছুটা মিল।


প্রসঙ্গত, 'সিতারে জমিন পার'-এ ৯ শিশুর গল্প দেখানো হবে, যাদের অনেক সমস্যা রয়েছে। এ বিষয়ে কথা বলতে গিয়ে আমির দাবি করেছেন, ছবিটি দেখে আপনি অনেক হাসবেন। আমিরের এই ছবিটি আগামী বছর ২০২৪ সালে মুক্তি পাবে। 

ছবিটি ঘোষণার পর থেকেই ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image