• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রাথমিকের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি চক্রের গ্রেফতার ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩৯ এএম
অপরাধ
জালিয়াত চক্রের তিন সদস্য

নিউজ ডেস্ক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবারের সহকারী শিক্ষক নিয়োগে ২য় ধাপের (খুলনা, রাজশাহী, ময়মনসিংহ বিভাগ) লিখিত পরীক্ষায় ২০-২৫ লাখ টাকার বিনিময়ে ইলেকট্রনিক ডিভাইসের মাধ্যমে টিকিয়ে দেবার নিশ্চয়তা দেবার প্রলোভনের অভিযোগে জয়পুরহাট জেলা পুলিশ ০৩ (তিন) জালিয়াতি চক্রের সদস্যকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাটের পাঁচবিবি কৃষি কলেজের অধ্যক্ষ মো. রুস্তম আলী, মো. ইশান ইমতিয়াজ, গোকুল, বগুড়া সদর এবং কুষ্টিয়ার দৌলতপুরের রোকনুজ্জামান। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় জয়পুরহাটের,পাঁচবিবি থানায় মামলা দায়ের করা হয়েছে।

আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত লিখিত পরীক্ষার প্রাক্কালে জালিয়াতিচক্রের এ ধরণের প্রলোভনে কান না দেয়ার অনুরোধ করেছেন। জালিয়াতি চক্রের কোন তৎপরতার সন্ধান পাওয়া গেলে নিকটস্থ থানায় অভিযোগের পরামর্শ দেন তিনি। মহাপরিচালক বলেন, ১ম পর্বের পরীক্ষার সময়ও এ ধরণের চক্র সক্রিয় ছিলো।

আইন প্রয়োগকারী বাহিনীর সজাগ ও সতর্ক ভূমিকার দরুন তাদের অপপ্রয়াস ব্যর্থ হয়েছে। তিনি দ্ব্যর্থহীন ভাষায় জানান, সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় যেকো ধরণের অনিয়ম ঠেকানোর জন্য সর্বোচ্চ পদক্ষেপ নেয়া হয়েছে। আগামীকালের পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সূত্র প্রেস বিজ্ঞপ্তির

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image