• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আকরাম-গাম্ভীর টি২০ বিশ্বকাপে রোহিত এবং কোহলিকে দেখতে চান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৪১ পিএম
ক্রিকেট
বিরাট কোহলি ও রোহিত শর্মা

নিউজ ডেস্ক: প্রায় ৭ মাস পর টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর আয়োজন হতে যাচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকার মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর ম্যাচ অনুষ্ঠিত হবে। কিন্তু রোহিত শর্মা এবং বিরাট কোহলি কি এই টুর্নামেন্টের অংশ হবেন? দুই কিংবদন্তীরই কি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা উচিত? তবে এই প্রশ্নের উত্তর দিয়েছেন ওয়াসিম আকরাম ও গৌতম গম্ভীরের মতো অভিজ্ঞরা। আসলে, ওয়াসিম আকরাম এবং গৌতম গম্ভীর বিশ্বাস করেন যে রোহিত শর্মা এবং বিরাট কোহলির আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা উচিত।

কেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য গুরুত্বপূর্ণ?

পাকিস্তানের সাবেক কিংবদন্তি ওয়াসিম আকরাম বলেছেন, আগামী ৬ মাসের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হবে। যদি আমি হতাম, আমি রোহিত শর্মা এবং বিরাট কোহলি দুজনকেই বেছে নিতাম। বর্তমানে ভারতের প্রধান খেলোয়াড় রোহিত শর্মা ও বিরাট কোহলি। টি-টোয়েন্টি ম্যাচে অভিজ্ঞতা দরকার। আপনি সব ছোট শিশুদের রাখতে পারবেন না. একই সময়ে, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় গৌতম গম্ভীর রোহিত শর্মা এবং বিরাট কোহলি সম্পর্কে তার মতামত প্রকাশ করেছেন।

'রোহিত শর্মাকে শুধু ব্যাটসম্যান হিসেবে বেছে নেওয়া উচিত নয়, কিন্তু...'

গৌতম গম্ভীর বলেছিলেন যে রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বেছে নেওয়া উচিত। এছাড়াও, আমি চাই রোহিত শর্মা টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করুক। হ্যাঁ, এটা সত্য যে হার্দিক পান্ডিয়া টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিচ্ছেন, কিন্তু তারপরে আমি চাই রোহিত শর্মা টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের দায়িত্ব নিন। গৌতম গম্ভীর বলেছেন, রোহিত শর্মাকে শুধু ব্যাটসম্যান হিসেবে বেছে নেওয়া উচিত নয়। রোহিত শর্মা একজন দুর্দান্ত অধিনায়ক, আমরা ওয়ানডে বিশ্বকাপেও এটি দেখেছি। রোহিত শর্মাকে বেছে নিলে তাকেও অধিনায়ক করা উচিত। তিনি আরও বলেছিলেন যে বিরাট কোহলিরও টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের অংশ হওয়া উচিত।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image