• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরে নানান আয়োজনে পালিত হল মহান বিজয় দিবস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
লক্ষ্মীপুরে নানান আয়োজনে
পালিত হল মহান বিজয় দিবস

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবস এই দিনটি বাঙালি জাতির জীবনের এক গৌরবময় স্মরণীয় দিন। সুদীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদদের রক্ত। ২লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে বাঙালি জাতি অর্জন করে তাদের প্রত্যাশিত বিজয়।

শনিবার (১৬ ডিসেম্বর) দিবসটি নানান আয়োজন এর মধ্যে দিয়ে পালিত হচ্ছে লক্ষ্মীপুরে মহান বিজয় দিবস। সূর্যোদয়ের সাথে সাথে লক্ষ্মীপুর জেলা কালেক্টর ভবন প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা শুরু হয়।

লক্ষ্মীপুর শহরের ঝুমুর এলাকায় বিজয় চত্বরস্থ শহীদ স্মৃতি সৌধে অর্পণ ও শহীদদের রূহানী মাগফেরাতের উদ্দেশ্যে বাগবাড়ি গণকবরে দোয়া ও মুনাজাত করেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) সুরাইয়া জাহান, লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাই রাফিন সরকার, লক্ষ্মীপুর সদর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ, লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

এই ছাড়াও লক্ষ্মীর জেলা স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রর্দশন এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সঙ্গে মতবিনিময় এবং সংবর্ধনার আয়োজন করা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image