• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৯ পিএম
যাত্রাবাড়ী
আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ২৫ বছর পরে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির অভিভাবক প্রতিনিধির নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ জুন) সকালে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল কলেজ ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৬৬১ জন। এতে মোট প্রার্থী ৮ জন। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কলেজ শাখায় প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন ১জন। 

নির্বাচন চলাকালীন সময়ে মোঃ আমির হোসেন, এড. মুজিবুর রহমান, মোঃ মাসয়ার হোসেন জমাদার (টিটু), কাজী আতাউর রহমান (লিটু), মোঃ ইব্রাহিম বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন নির্বাচন কে সুষ্ঠু করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। নির্বাচনে জয়ী হতে পারলে বিদ্যালয়ের উন্নত মানের ক্যান্টিন, পরিষ্কার বাথরুম, বিশুদ্ধ পানি, অভিভাবকদের বসার ব্যবস্থা, শিক্ষার মানসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের ব্যবস্থা গ্রহণের জন্য কাজ করবে বলে জানান একাধিক প্রার্থীরা।

এ সময় ভোটাররা বলেন, আজ আমাদের মিলন মেলা। এই বিদ্যালয়ের গভর্নিং বডির যারা প্রতিনিধি হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছে, তারা সবাই কোন না কোন ছাত্রের অভিভাবক। তাদের সাথে আজকের দেখা হবে, ভালো লাগছে। এই নির্বাচনের বাইরে, সব প্রার্থীরা আমাদের আপনজন। যে কোন অভিভাবকের দুঃসময়ে, সবাই সবার পাশে গিয়ে দাঁড়াই। নির্বাচনে যেই জয়ী হই না কেন তাদের সাথে এক হয়ে এই বিদ্যালয়ের উন্নয়নে কাজ করবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image