• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পারিবারিক কলহের জেরে ঢাবি শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৩৫ পিএম
পারিবারিক কলহের জেরে ঢাবি শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে মৃত্যু

মেডিকেল প্রতিনিধি : রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলের মৃর্ধাবাড়ী পশ্চিমপাড়া এলাকার একটি বাসায় মোছাঃ সুমাইয়া আক্তার (২০) নামের এক শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে এগারোটার দিকে মৃত ঘোষণা করেন।

সুমাইয়া কুমিল্লার বরুড়া উপজেলার মোঃ জামাল উদ্দিনের মেয়ে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানিয়েছে তার স্বজনরা।

নিহতের বাবা জামাল উদ্দিন জানান, আমার মেয়ে গতরাতে পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে তার নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে থাকে।পরে আমরা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাবির একজন শিক্ষার্থী হয়ে কেন সে এমন কাজটি করলো আমি বুঝে উঠতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে সুমাইয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image