• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
নবীনগরে
শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্কের দায়ে অভিযুক্ত ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার কালঘড়া হাফিজউল্লা উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক লহরী গ্রামের সুমন  আহমেদের অপসারণের দাবিতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও তিনশতাধিক অভিভাবকদের স্বাক্ষরিত  লিখিত অভিযোগ দায়ের করেন।

৩০ জুলাই (রবিবার) সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বরাবর এই অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ দাখিল শেষে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষার্থীর অভিভাবকদের উদ্যোগে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিল টি কালঘড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ে এসে শেষ করে।

অভিযোগে বলা হয়, প্রাইভেট পড়ানোর নামে ঐ শিক্ষক  ছাত্রীদের সাথে পরীক্ষায় অকৃতকার্য করার ভয় দেখিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে।তাকে অপসারণ করা না হলে তাদের নিজ নিজ সন্তানদের ভবিষ্যৎ সুরক্ষায় এ বিদ্যালয় থেকে  অন্যত্রে নিয়ে ভর্তি করাবে।

গত ২৭ শে জুলাই লহরী গ্রামে এক ছাত্রীর সাথে ঐ শিক্ষকের অনৈতিক সম্পর্কের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং তার অপসারণের দাবী উঠলে প্রধান শিক্ষক তাকে সাময়িক বহিষ্কার করে।

অভিভাবক মোঃ শিপন খান, শফিকুল ইসলাম, কামরুল হাসান, লিমা আক্তারসহ অনেকের সাথে কথা বললে তারা বলেন,তার বিরুদ্ধে এর আগেও এরকম অনেক অভিযোগ রয়েছে, আমরা আমাদের সন্তানদের ভবিষ্যৎ চিন্তা করে এই অভিযোগ দাখিল করেছি।

এবিষয়ে সুমন আহমেদ বলেন,আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগের বিষয়ে আমি অবগত নয়, আমাকে ষড়যন্ত্র মূলকভাবে অভিযোগ করা হয়েছে।

কালঘড়া হাফিজউল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইয়ার হোসেন অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ এর বিষয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image