• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সৌদির আল নাসরে যোগ দিলেন রোনালডো


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩০ পিএম
সৌদির আল নাসরে যোগ দিলেন রোনালডো
পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালডো

নিউজ ডেস্ক : ফুটবল বিশ্বের সবচেয়ে বড় আর্থিক চুক্তিতে গত শুক্রবার সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন রোনালডো। মধ্যপ্রাচ্যের ক্লাবটিতে বছরে সাড়ে সাত শ কোটি টাকারও বেশি পাবেন তারকা। বোনাস ও মিডিয়াস্বত্ব মিলিয়ে এ অঙ্ক ছাড়াতে পারে দুই হাজার কোটি টাকা।

ফুটবল বিশ্বকে চমকে দিয়ে সৌদি আরবের ক্লাব আল নাসরের সঙ্গে চুক্তি করেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালডো। ৭৫০ কোটি টাকা বেতনে এশিয়ান লিগে খেলবেন ৩৭ বছর বয়সী এ সুপারস্টার।

ক্লাবটির সঙ্গে চুক্তি সম্পন্ন হলেও আনুষ্ঠানিকভাবে রোনালডোকে এখনও আল নাসরের খেলোয়াড় হিসেবে উপস্থাপন করা হয়নি।

আরিদিয়াহের একটি প্রতিবেদন অনুসারে, স্থানীয় সময় সোমবার রাতে তিনি সৌদি আরব পৌঁছান। মঙ্গলবার মিসুল পার্ক স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় হাজারো ভক্তের সামনে পরিচয় করিয়ে দেয়া হবে তাকে।

সৌদি ক্লাব আল নাসরের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে রোনালডোর একটি ছোট ভিডিও পোস্ট করা হয়। ভিডিওতে দেখা যায়, পাঁচবারের ব্যালন ডর জয়ী এ তারকা ব্যক্তিগত জেটে উড়ছেন। সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, ‘শিগগিরই দেখা হবে।’ ক্লাবটিতে যোগ দেয়ার পর থেকেই ভক্তদের টানতে শুরু করেছে আল নাসের।

পুরো পরিবার নিয়েই সৌদি আরবে গিয়েছেন রোনালডো। এমনকি ব্যক্তিগত নিরাপত্তা-কর্মীদেরও সঙ্গে করে নিয়ে যান তিনি। বিমানবন্দরে তাকে ফুলেল অভ্যর্থনা জানায় আল নাসের ক্লাব। সৌদি আরবে আপাতত এক বিলাসবহুল হোটেলেই থাকবেন এই ফরোয়ার্ড।

রোনালডো মিসুল পার্কে একটি অনুশীলন সেশনে অংশ নেবেন বলে জানা গেছে। ৫ জানুয়ারি আল-তাইয়ের মুখোমুখি হবে আল নাসরে। ওই ম্যাচে তার নামার সম্ভাবনা খুব কম, তবে কয়েক মিনিটের জন্য নামতে পারবেন কি না তা নির্ভর করবে কোচ রুডি গার্সিয়া এবং রোনালডোর অনুশীলনে কী প্রভাব ফেলতে পারে তার ওপর। ১৪ জানুয়ারি আল-শাবাবের বিপক্ষে ক্লাবের পরবর্তী খেলায় অংশ নিতে পারেন পর্তুগিজ এ তারকা।

এর আগে ফুটবল বিশ্বের সবচেয়ে বড় আর্থিক চুক্তিতে গত শুক্রবার সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন রোনালডো। মধ্যপ্রাচ্যের ক্লাবটিতে বছরে সাড়ে সাত শ কোটি টাকারও বেশি পাবেন তারকা। বোনাস ও মিডিয়াস্বত্ব মিলিয়ে এ অঙ্ক ছাড়াতে পারে দুই হাজার কোটি টাকা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image