• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর নেশার টাকা পাওয়ার জন্য ছেলের হাতে গর্ভধারিণী মা খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:২২ পিএম
লক্ষ্মীপুর নেশার টাকা পাওয়ার জন্য ছেলের হাতে গর্ভধারিণী মা খুন
ছেলে মো. কাওছার হোসেন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলায় নেশার টাকা পাওয়ার জন্য কিরন বেগম (৫০) নামে এক মহিলাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার করার অভিযোগ উঠেছে তার আপন আদরের ছেলে মো. কাওছার হোসেন (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে। লক্ষ্মীপুর পুলিশ ঘাতক কাওছার হোসেনকে আটক করছে।

গতকাল রোববার (১৪ জানুয়ারি) রাত আনুমানিক ৯ টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার হত্যার বিষয়টি  নিশ্চিত করে জানিয়েছেন। তিনি ঘটনাস্থলে আছেন বলে জানান।

এর-আগে, সন্ধ্যা লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের ৪নং ওয়ার্ড গংগাপুর গ্রামের গণি মিঝি বাড়ির আবুল খায়েরর ছেলে কাওছার তার মা কিরন বেগমকে কুপিয়ে হত্যা করে।

স্থানীয় ইউপি মেম্বার মিজানুর করিম (লিটন) জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি কাওছার হোসেন নেশার টাকার জন্য তার মাকে মারাত্মক ভাবে কুপিয়ে হত্যা করে। এর-আগেও কয়েকবার কাওছার তার মাকে মারধর করছে জানা যায়।

কাওছার হোসেন একজন মাদকাসক্ত ব্যক্তি। সেই তার মাকে হত্যার পর বাড়ীর পাশে দোকানে এসে বলে তার মাকে হত্যা করছে, সেই নিজেই। তাৎক্ষণিক জনগণ তাকে আটক করে পুলিশকে খবর দেয়।

ওসি আরও বলেন, লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘাতক কাওছারকে আটক করা হয়েছে। এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image