• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাহজাহান-খলিলের নেতৃত্বে ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৩ এএম
ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি
শাহজাহান-খলিলের নেতৃত্বে

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশবিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটির ২০২২-২৩ সালের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা  করা হয়েছে। এতে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহজাহান আলীকে সভাপতি এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইব্রাহিম খলিলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিভি কক্ষে হল ডিবেটিং সোসাইটি কর্তৃক আয়োজিত বিতর্ক প্রতিযোগিতা শেষে এ কমিটি ঘোষণা করা হয়। হল প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিন নতুন কমিটি ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির মডারেটর অধ্যাপক ড. সুধাংসু কুমার বিশ্বাস, সহকারী মডারেটর অধ্যাপক ড. ধনঞ্জয় কুমার, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল প্রমুখ। এছাড়াও বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আহŸায়ক রুমি নোমান, বিদায়ী সভাপতি মাসুম সরকার ও সাধারণ সম্পাদক তারিক সাইমুমসহ হল ডিবেটিং সোসাইটির অন্যান্য সদস্য ও হলের আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

১৫ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের হাম্মাদুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের ফুয়াদ হাসান, সাংগঠনিক সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের নাহিদ হাসান ও অর্থ সম্পাদক আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সাইফুদ্দীন আল জুবায়ের। শিক্ষা ও প্রকাশনা সম্পাদক আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আহসান উল্লাহ চৌধুরী, সাহিত্য সম্পাদক আইন বিভাগের সোলাইমান তালুকদার, বিতর্ক গবেষণা সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের আব্দুল্লাহ আল নোমান (বাংলা), লোকপ্রশাসন বিভাগের শাকিল মীর (ইংরেজি), তথ্য ও প্রচার সম্পাদক চারুকলা বিভাগের নুর আলম। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন অর্থনীতি বিভাগের খাইরুল ইসলাম, কামরুল হাসান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের হাসান তারেক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image