• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যানসহ ৫ জন জয়িতাকে সম্মাননা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৭ পিএম
ফুলবাড়ীতে
মহিলা ভাইস চেয়ারম্যানসহ ৫ জন জয়িতাকে সম্মাননা প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২৩ উপলক্ষে ‘‘জয়িতা অম্বেষনে বাংলাদেশ’’ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে।

গত (৬ ডিসেম্বর) বুধবার সকাল ১১টায়  উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে ‘‘জয়িতা অম্বেষনে বাংলাদেশ’’ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সম্মাননা অনুষ্ঠান বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ শরিফা আক্তার লাকীর সঞ্চালনায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নহার। 

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা (অতিরিক্ত) মোঃ শাহানুর রহমান, মৎস কর্মকর্তা মোছাঃ রাশেদা আক্তার, সমবায় অফিসার মোঃ মাজহারুল ইসলাম,যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ  মনিরুজ্জামান, আনছার ভিডিপি কর্মকর্তা  রীতা গুপ্তা, হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ লুৎফর রহমানসহ প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

পরে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী মোছাঃ নুসরাত জাহান,শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মোছাঃ শারমিন আক্তার, সফল জননী নারী শেফালী রানী বর্মন, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় সফল নারী নুরজাহান মজুমদার, সমাজ উন্নয়নের অসামান্য অবদান রাখায় মোছাঃ নীরু সামসুন্নাহার (মহিলা ভাইস চেয়ারম্যান)কে নির্বাচিত করে জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image