• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরে বিয়ে পড়ানোর পর বিয়ের পিঁড়িতে বসলেন কাজি নিজেই!


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১৮ পিএম
লক্ষ্মীপুরে বিয়ে পড়ানোর পর বিয়ের পিঁড়িতে বসলেন কাজি নিজেই!

লক্ষ্মীপুর প্রতিনিধি : প্রতিজ্ঞা করেছিলেন নিজেই কাজি মামুনুর রশীদ ১ হাজার ৯৯ জনকে বিয়ে পড়ানোর পর নিজেই বিয়ে করবেন। যেই প্রতিজ্ঞা, সেই কাজ। তাইতো কাজি মামুনুর রশীদের এমন ঘটনা দেখতে কৌতূহল জেগেছে পুরো লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌরবাসীর।

সোমবার (২৯ জানুয়ারি) নিজের বৌভাত অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করলেন কাজি মামুনুর রশিদ। এর আগে গত শনিবার লক্ষ্মীপুর ওয়েলকাম চাইনিজ রেস্টুরেন্টে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয়।

রশিদ লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের দেনায়েতপুর গ্রামের মৌলভী আব্দুল্লাহ সাহেবের বাড়ির কাজি মাওলানা মহতাসিম বিল্লাহর পুত্র। কনে লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ভূঁইয়া বাড়ির মকবুল আহমেদের কন্যা কানিজ ফাতেমা নুরা।

সোমবার (২৯ জানুয়ারি) কাজির পরিবার জানায়, ২০১৭ সালে কাজি মামুনুর রশীদ তার পিতার হাত ধরে কাজি পেশায় নিযুক্ত হোন। এখন পর্যন্ত তিনি ১ হাজার ৯৯টি বিয়ে পড়িয়েছেন। রোববার তার বৌভাতের দিন ছিল। তা সত্ত্বেও ওই দিন তিনি আরও ২টি বিয়ে পড়িয়েছেন। তার মানে এখন পর্যন্ত রশিদের বিয়ে পড়ানোর সংখ্যা ১ হাজার ১ শত ২।

বরের পিতা কাজি মোহতাসিম বিল্লাহ বলেন, আমার সঙ্গে রেখেই মামুনুর রশিদকে কাজি বিষয়ে অভিজ্ঞতা দেন। পিতা পুত্রের জন্য শুভকামনা জানালেন। 

 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image